ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

রিমোট নিয়ে ঝগড়া, রুমমেটকে গুলি করে হত্যা!

প্রকাশনার সময়: ১৫ জানুয়ারি ২০২৪, ১৯:০৯
রিচার্ড বেনাগ ও ডোমনিক স্কট (ডানে)। ছবি- সংগৃহীত

‘টিভির রিমোটটি কোথায়?’ বলে রুমমেট রিচার্ড বেনাগের (৩৮) কাছে জানতে চান ডোমনিক স্কট (২৭)। এসময় কম্বল মুড়ি দিয়ে তার কথা উপেক্ষা করে যাচ্ছিলেন বেনাগ।

এতেই যা হওয়ার তাই হলো! উত্তর না পেয়ে কিচেনে চেঁচামেচি শুরু করেন স্কট। এক পর্যায়ে বেনাগ কিচেনে গিয়ে স্কটের হাতে দুটি ছুরি দেখতে পান। সে সময় বেনাগ উত্তেজিত হয়ে তার বন্দুক নিয়ে স্কটকে গুলি করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমের এক পোস্টে ঘটনার বিবরণে এভাবেই জানান যুক্তরাষ্ট্রের প্রিন্স জর্জের কাউন্টি পুলিশ।

ফক্স নিউজের বরাতে এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, গত ১০ জানুয়ারি ডোমনিক স্কট নামে ২৭ বছরের রুমমেটকে হত্যার অভিযোগে রিচার্ড বেনাগ নামে একজনকে গ্রেফতার করে প্রিন্স জর্জের কাউন্টি পুলিশ।

পুলিশ বলছে, তারা স্কটের বেডরুমে বেশকিছু গুলির চিহ্ন খুঁজে পেয়েছে।

বেনাগের দাবি, তিনি সোফায় কম্বল মুড়ি দিয়ে ঘুমিয়ে পড়েন এবং কিচেনে স্কটের চেঁচামেচিতে তিনি যখন কম্বল সরান, তখন স্কটকে দুটি ছুরি হাতে দেখতে পান। সে সময় তিনি সোফা থেকে লাফিয়ে উঠে, তার বন্দুক নিয়ে গুলি ছুঁড়তে শুরু করেন এবং তৃতীয় তলায় দৌড়ে উঠে পড়েন। তিনি আত্মরক্ষার্থে গুলি চালান বলে পুলিশের কাছে দাবি করেন।

রিচার্ড বেনাগ আরও দাবি করেন, তার ছোঁড়া কোনো গুলি স্কটের শরীরে লাগেনি এবং স্কটের শরীরে তিনি কোনো গুলির চিহ্নও দেখতে পাননি। যে কারণে তিনি আবার ঘুমাতে চলে যান।

নয়া শতাব্দী/ডিআইএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ