ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিকার জন্য তরুণী সেজে পরীক্ষার হলে যুবক, অতঃপর

প্রকাশনার সময়: ১৫ জানুয়ারি ২০২৪, ১৭:১৯

প্রেমের জন্য, প্রেমিকার জন্য প্রেমিক পুরুষ কত কিছুই না করে! প্রেমিকার জন্য অনেক প্রেমিক জীবন বাজি রাখতেও দ্বিধাবোধ করেন না। এমনই অদ্ভুত এক কাণ্ড করলেন ভারতের পাঞ্জাব রাজ্যের এক প্রেমিক।

একটি নিয়োগ পরীক্ষায় প্রেমিকা যেন ভালো নম্বর পেয়ে উত্তীর্ণ হতে পারেন, সেজন্য চুড়ি পরে, কপালে টিপ ও ঠোঁটে লিপস্টিক লাগিয়ে পুরোদমে নারী সেজে পরীক্ষা দিতে গিয়েছিলেন এক যুবক।

গত ৭ জানুয়ারি পাঞ্জাবের ফরিদকোট জেলার কটকাপুরার ডিএভি পাবলিক স্কুলে স্বাস্থ্যকর্মী নিয়োগের পরীক্ষায় এমনই কাণ্ড ঘটান আংরেজ সিং নামের ওই যুবক।

তার প্রেমিকার নাম পরমজিৎ কৌর। অনেকটা প্রেমিকার ছদ্মবেশেই পরীক্ষা দিতে হাজির হন আংরেজ সিং। আইডি কার্ডসহ যাবতীয় কাগজপত্রও জোগাড় করে রাখেন আগে থেকেই। পরীক্ষার আগে নারীবেশে ছবি তুলে পরমজিতের নামে নকল পরিচয়পত্রও তৈরি করিয়ে নেন আংরেজ।

সবটাই চলছিল ঠিকঠাক, তবে বাঁধ সাধেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। তারা আংরেজের এই জালিয়াতি ধরে ফেলেই পুলিশে অভিযোগ করেন।

পাঞ্জাব পুলিশ জানিয়েছে, আংরেজ সিং ভুয়া ভোটার ও আধার কার্ড নিয়ে পরমজিৎ কৌর সেজে পরীক্ষা দিতে যান। পরিকল্পনা মোটামুটি ঠিকঠাকই ছিল। তবে সমস্যাটা দেখা দিলো আঙুলের ছাপ নেওয়ার সময়।

পরীক্ষা দেওয়ার আগে বায়োমেট্রিক যন্ত্রে আংরেজের আঙুলের ছাপ আসল পরীক্ষার্থীর আঙুলের ছাপের সঙ্গে মেলেনি। তাতেই ধরা পড়ে গেলেন প্রেমিক যুবক। পরে মিথ্যা পরিচয় দিয়ে পরীক্ষা দেওয়ার অভিযোগে আংরেজকে গ্রেফতার করে পাঞ্জাব পুলিশ। সূত্র- হিন্দুস্তান টাইমস।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ