ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

থাইল্যান্ডে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ১৪

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২৩, ১৩:৩০

থাইল্যান্ডের দক্ষিণে উপকূলীয় অঞ্চলে গাছের সঙ্গে একটি ডাবল ডেকার বাসের ধাক্কা লেগে অন্তত ১৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩২ জন। সোমবার রাতে দেশটির প্রচুয়াপ খিরি খান প্রদেশে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই থাই নাগরিক কিনা তা এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। খবর বিবিসির। জানা গেছে, ব্যাংকক থেকে রাজ্যের দক্ষিণে যাওয়ার সময় একটি গাছের সাথে ধাক্কা লেগে বাসটির সামনের অংশ দু’ভাগে বিভক্ত হয়ে যায় এবং হতাহতের এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। আহতদের মধ্যে অনেকের অবস্থা গুরুতর।

প্রাচুয়াপ খিরি খানের হুয়ে ইয়াং জেলার পুলিশ কর্মকর্তা আর্নন টাংটো বলেন, প্রাথমিক তদন্তে ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে এবং ৩২ জন আহত হয়েছে। তিনি আরও বলেন, দুর্ঘটনার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি, তবে পুলিশ সন্দেহ করছে চালক ঘুমের ঘোরে গাড়ি চালানোর সময় এ দুর্ঘটনা ঘটে।

চালক মারাত্মকভাবে আহত হলেও বেঁচে গেছেন।ওই চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা তা পরীক্ষা করা হবে বলেও জানান তিনি। বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে, থাইল্যান্ডে বিশ্বের সবচেয়ে বেশি সড়ক দুর্ঘটনা ঘটে। দেশটিতে প্রতি বছর প্রায় ২০ হাজার মানুষ মারা যায়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ