রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

দুবাই নিয়ে না যাওয়ায় স্ত্রীর ঘুষিতে স্বামীর মৃত্যু 

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২৩, ১৬:২৯
ফাইল ছবি

জন্মদিন উদযাপনে দুবাই নিয়ে যাওয়ার আবদার করেছিলেন স্ত্রী। ইচ্ছে ছিল সেখানেই স্বামীর সঙ্গে নিজের জন্মদিন উদযাপন করবেন। তবে সাড়া দেননি স্বামী। তাতেই ঘটে গেলো দুর্ঘটনা। এনিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে ওই নারী স্বামীকে ঘুষি দিলে এতেই তার মৃত্যু হয়। শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে ভারতের মহারাষ্ট্রের পুনের ওয়ানওয়াদি এলাকায় এই ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, পুনের বাসিন্দা রেনুকা (৩৮) নিজের জন্মদিনকে স্মরণীয় করে রাখতে স্বামী নিখিল খান্নার (৩৬) কাছে আবদার করেছিলেন দুবাই ঘুরতে যাওয়ার। কিন্তু স্বামী দিলো না সম্মতি। সম্মতি না পেয়ে ঝগড়ার একপর্যায়ে রেনুকা রেগে স্বামীকে ঘুষি দেন। তাতেই মারা যান ব্যবসায়ী নিখিল খান্না।

প্রতিবেদনে বলা হয়েছে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ভালোবেসে ৬ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই যুগল।

ওয়ানাবদি থানার এক কর্মকর্তা জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে জন্মদিন উদযাপন করতে দুবাইতে না নিয়ে যাওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। এছাড়া স্ত্রীর জন্মদিন এবং বিবাহ বার্ষিকীতেও স্বামী দামি উপহার দেননি। তিনি আরও জানান, ঝগড়ার এক পর্যায়ে নিখিলকে ঘুষি মারে রেনুকা। ঘুষির আঘাত এতটাই শক্ত ছিল যে নিখিলের নাক ও কয়েকটি দাঁত ভেঙে যায়। পরে প্রচুর রক্তক্ষরণে নিখিল জ্ঞান হারিয়ে ফেলেন।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, এ ঘটনায় রেনুকার বিরুদ্ধে আইপিসি ৩০২ ধারায় একটি মামলা দায়ের করা হয়। পরবর্তী সময়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় আরও তদন্ত চলছে।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ