ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ছাগলের জন্যও ট্রেনের টিকিট কিনলেন বৃদ্ধা

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪২
ছবি - সংগৃহীত

যেখানে মানুষ টিকিট ছাড়াই ট্রেন ভ্রমণ করেন। সেখানে ছাগলের জন্যও ট্রেনের টিকিট কেটেছেন এক নারী। এতে তিনি তার দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের। সামাজিক যোগাযোগমাধ্যমে এসংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ট্রেনের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) অবনীশ শরণ ভিডিওটি শেয়ার করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

অবনীশ শরণ প্রথমে ভিডিওটি শেয়ার করেন জনপ্রিয় সামাজিক মাধ্যম এক্সে (সাবেক টুইটার)। ক্যাপশনে টিটিই লিখেন, ‘তিনি তার এবং তার ছাগলের জন্যও টিকিট করেছেন এবং সেটি আবারও গর্বের সঙ্গে টিটিইকে জানিয়েছেন। তার হাসিটা দেখুন। এক কথায় অসাধারণ।’ পরে ভিডিওটি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ওই নারীকে বাংলায় কথা বলতে শোনা গেছে। এ কারণে কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী ধারণা করছেন ভিডিওটি সম্ভবত পশ্চিমবঙ্গের মধ্য দিয়ে যাওয়া একটি ট্রেনে রেকর‌্ড করা হয়েছে। তবে ওই নারীর বিস্তারিত পরিচয় জানা যায়নি বলে জানায় সংশ্লিষ্টরা।

প্রতিবেদনে বলা হয়, গতকাল সন্ধ্যা পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ পোস্ট করা এই ভিডিও দেখেছেন সোয়া লাখ মানুষ। পোস্টে লাইক পড়েছে ৪ হাজারের মতো এবং প্রায় ৬০০ ব্যবহারকারী পোস্টটি রিপোস্ট করেন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ