ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ভারতে সেনা বহনকারী ট্রাক খাদে, নিহত ১৬

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২২, ১৭:০৭

ভারতে সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর ৩ কর্মকর্তাসহ অন্তত ১৬ সেনা সদস্য নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চার সেনা। আহতদের বিমানে করে হাসপাতালে নেওয়া হয়েছে। উত্তর সিকিমে সেনাবাহিনীর একটি ট্রাক রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) এ ঘটনা ঘটে। ভারতের সেনাবাহিনী এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। তবে হতাহত সেনা সদস্যদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। খবর এনডিটিভির।

বিবৃতিতে সেনাবাহিনী জানায়, তিন গাড়ির এক বহরের অংশ ছিল ট্রাকটি। বহরটি জেমার উদ্দেশে আজ সকালে চ্যাটেন থেকে থাঙ্গুর দিকে যাচ্ছিল। এ সময় দ্রুত বাঁক নিতে গিয়ে রাস্তা থেকে ছিটকে নিচে পড়ে যায়। ঘটনার পর পরই উদ্ধার তৎপরতা শুরু হয় এবং আহত চার সেনাকে বিমানে করে হাসপাতালে নেওয়া হয়।

ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করা টুইটে রাজনাথ সিং বলেছেন, উত্তর সিকিমে সড়ক দুর্ঘটনায় ভারতীয় সেনাবাহিনীর সদস্যদের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। জাতি তাদের আত্মত্যাগ এবং দেশের প্রতি তাদের নিবেদনের কারণে কৃতজ্ঞ। শোকাহত পরিবারগুলো প্রতি আমার আন্তরিক সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ