ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাতে ঘরে থাকেন না স্বামী, বিরক্ত হয়ে যা করলেন স্ত্রী

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২২, ১২:৪০

এমন নারী কিন্তু খুবই কম আছেন যিনি স্বামীকে ভালো রাখতে চান না। দাম্পত্য জীবনে সামান্য ঝগড়াঝাঁটি হলেও সব স্ত্রীই চান সুখী রাখতে। তবে অনেকেই ত্যক্তবিরক্ত হয়ে শেষ পর্যন্ত বোঝাপড়া না হওয়ায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

সম্প্রতি চীনের এক নারী তার স্বামীর কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেন। ওই নারীর দাবি, প্রতিদিন ভোরে উঠতে হয় তাকে। দুই সন্তানের টিফিন বানানো, তারপর তাদের স্কুলে পাঠানোর মাধ্যমে কাজ শুরু হয়। এরপর বাড়ির সব কাজ শেষ করতে হয়। সারা দিন প্রচুর পরিশ্রম করতে হয় তাকে।

ওই নারীর দাবি, তার স্বামী তাকে কোনো সাহায্য করেন না। এমনকি যখন ওই নারীর হাতে অনেক কাজ থাকে তখনও তার স্বামী সোফায় শুয়ে থাকেন। ওই নারীর আরো দাবি, রাতে স্বামী বাড়িতে থাকেন না। মাছ ধরার নেশা আছে তার। সেখানেই সারা রাত কাটান আর দিনের বেলা বাড়িতে শুয়ে থাকেন। এমনকি কাজে যেতেও গড়িমসি করছেন তার স্বামী।

আদালতে এসব কথা বলার পর বিচারক ওই নারীকে বিবাহবিচ্ছেদের অনুমতি দেন। পাশাপাশি তার স্বামীকে তীব্র ভাষায় তিরস্কার করেন। বিচারক বলেন, ‘মাছ ধরার নেশা খুব বাজে না। কিন্তু তার মানে এই নয় যে, নিজের পরিবারকে সময় না দিয়ে সারা রাত মাছ ধরবেন আপনি।’

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ