ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

যেভাবে মোবাইলে ইমার্জেন্সি ব্যালেন্স নেবেন

প্রকাশনার সময়: ২৪ জুলাই ২০২৪, ১৮:২৯

হঠাৎ করে ফোনের ব্যালেন্স শেষ হয়ে গেলে বিপাকে পড়তে হয়। এদিকে দৈনন্দিন ব্যবহারের উপর ভিত্তি করে ইমার্জেন্সি ব্যালেন্স দেয় মোবাইল অপারেটররা। একেক অপারেটরে ইমার্জেন্সি ব্যালেন্স পাওয়ার শর্ট কোড ও শর্ত একেক রকম।

টেলিটক সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার কোড টেলিটক ইমার্জেন্সি ব্যালেন্স পাওয়ার জন্য গ্রাহককে *1122# ডায়াল করতে হবে। সর্বনিম্ন ১০ টাকা থেকে গ্রাহকভেদে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স দেওয়া হয়।

গ্রামীণফোন সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

গ্রামীণফোন ইমার্জেন্সি ব্যালেন্স পাওয়ার জন্য গ্রাহককে *9# ডায়াল করতে হবে। সর্বনিম্ন ১১ টাকা থেকে গ্রাহকভেদে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স দেওয়া হয়।

বাংলালিংক সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার কোড বাংলালিংক ইমার্জেন্সি ব্যালেন্স পাওয়ার জন্য গ্রাহককে *874# ডায়াল করতে হবে। সর্বনিম্ন ১০ টাকা থেকে গ্রাহকভেদে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স দেওয়া হয়।

রবি সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার কোড রবি ইমার্জেন্সি ব্যালেন্স পাওয়ার জন্য গ্রাহককে *8# ডায়াল করতে হবে। সর্বনিম্ন ২১ টাকা থেকে গ্রাহকভেদে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স দেওয়া হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ