ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

গ্রামীণফোনের নেটওয়ার্ক বিভ্রাট, সেবা ব্যাহত

প্রকাশনার সময়: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১১ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩১

নেটওয়ার্ক বিভ্রাটে গ্রামীণফোনের সেবা ব্যাহত হয়েছে। হঠাৎ করে গ্রামীণফোনের নেটওয়ার্ক উধাও হয়ে গেছে বলে অভিযোগ করেছেন গ্রাহকরা।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার পর রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকা থেকে এ অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসও দিচ্ছেন।

রাজধানী ক্ষিলখেতের বাসিন্দা ফারহান হাসনাত বলেন, দেড় ঘণ্টা ধরে গ্রামীণফোনের কোনো সংযোগ পাচ্ছি না। কাউকে ফোন করতে পারছি না। এক জায়গায় জরুরি ফোন দেওয়া কথা ছিল ১২ টায়, সেটাও পারছি না।

গাজীপুরের বাসিন্দা জামিল হাওলাদার বলেন, বেশ সময় ধরে বউকে ফোন করার চেষ্টা করছি। পারছি না। পরে অন্য নম্বরে ফোন করে জানতে পারলাম, তার গ্রামীণফোনের নেটওয়ার্ক কাজ করছে না।

নরসিংদী রায়পুরার মাজিদুল করিম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে লিখেছেন, আমি গ্রামীণফোনে কাউকে ফোন করতে পারছি না। কি হলো, বুঝতে পারছি না। কেউ দয়া করে ব্যাপারটি জানাবেন।

গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার বলেন, ‘ফাইবার অপটিকস কেবল বিচ্ছিন্ন হয়ে সাময়িকভাবে কল করতে অসুবিধা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। দ্রুত সমস্যা সমাধানে আমাদের টিম সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে।’

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ