ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিটবাইট টেকনোলজির পুরস্কার বিতরণ

প্রকাশনার সময়: ১২ জানুয়ারি ২০২৩, ২২:০৪

অন্যান্য বছরের ন্যায় এবারো নতুন বছর বরণ করে নিতে বিভিন্ন আয়োজন করেছে সফটওয়্যার কোম্পানি বিটবাইট টেকনোলজি লিমিটেড।

সম্প্রতি রাজধানীতে প্রতিষ্ঠানটির অফিসে এ আয়োজন করা হয়। ইলিয়াস হিমেলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কোম্পানির চেয়ারম্যান দিদারুল আলম সানি, সিইও আল মাহমুদ, সিওও নুরুল আমিন, কর্মকর্তাগণ ও কর্মচারীরা।

গত বছরের প্রজেক্ট ও ইঞ্জিনিয়ারদের ভুল আর পরিকল্পনায় কোথায় ঘাটতি রয়েছে সেসব তুলে ধরেন সিওও নুরুল আমিন।

সিইও আল মাহমুদ বলেন, বাংলাদেশের সফটওয়্যার ইঞ্জিনিয়ারদের দায়বদ্ধতা থেকে আরো বেশি বেশি সরকারি প্রজেক্টগুলোতে আমাদের গুরুত্ব দেওয়া উচিত। স্মার্ট বাংলাদেশকে দৃশ্যমান করতে সরকারি ও বেসরকারিভাবে নানাবিধ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সে পরিকল্পনা বাস্তবায়নে সফটওয়্যার ইঞ্জিনিয়াররা তাদের মেধা এবং কর্মদক্ষতার মাধ্যমে বাংলাদেশের আর্থ-সামাজিক বিপ্লব ঘটাবে। আর এই বিপ্লবে বিটবাইট টেকনোলজি দেশের শীর্ষ আইটি কোম্পানির মধ্যে জায়গা করে নিবে।

চেয়ারম্যান দিদারুল আলম সানি বলেন, বিশ্ব দরবারে বাংলাদেশকে এগিয়ে নিতে এবং বাংলাদেশের রেমিট্যান্স বৃদ্ধি করতে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। পাশের দেশ ভারতের সঙ্গে সফটওয়্যার বাজারে বাংলাদেশকে প্রতিযোগিতা করতে হলে সফটওয়্যার কোম্পানিগুলোকে ব্যবসার পাশাপাশি নিজেদের কর্মদক্ষতার প্রতি নজর দেওয়া উচিত।

২০২২ সালে সেরা সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে পুরস্কারপ্রাপ্ত হয়েছেন- ইঞ্জিনিয়ার কাজী ইরফান বিন ইউসুফ, ইঞ্জিনিয়ার মেহেদি হাসান দূর্জয়, ইঞ্জিনিয়ার জিয়া সুলতান ও ইঞ্জিনিয়ার খায়রুল বাশার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কোয়ালিটি অ্যাসুরেন্স ম্যানেজার কামরুল আলম, ইঞ্জিনিয়ারিং ম্যানেজার ফয়সাল আহমেদ এবং প্রজেক্ট ম্যানেজার মহি উদ্দিন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ