ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

দীঘির অভিযোগ নিয়ে মুখ খুললেন রাফি 

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২২, ১৪:১৯

গত কয়েক দিন ধরেই আলোচনায় রয়েছেন ঢাকাই সিনেমার উঠতি অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তিনি ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন।

গত সোমবার ফেসবুকে এক স্ট্যাটাসে আক্ষেপ করে একসময়ের এই জনপ্রিয় শিশুশিল্পী জানিয়েছিলেন, তিনি ইন্ডাস্ট্রির নোংরা রাজনীতির শিকার। সিন্ডিকেটের কারণে ভালো কাজের সুযোগ পাচ্ছেন না। বারবার আশ্বাস দিয়েও তাকে নেয়া হচ্ছে না।

দীঘির ওই স্ট্যাটাস ঘিরে নানা গুঞ্জন চলছে। কেউ বলছেন পরিচালক রায়হান রাফির ওপর ক্ষোভ ঝেড়েছেন দীঘি। তবে দীঘির এই অভিযোগ সরাসরি নাকচ করেছেন রাফি। তিনি বলেন, দীঘি নিজেই আমার সাথে কথা বলে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছে। এ নিয়ে আমার সাথে কথা বলেছে, আমার অফিসে এসেছে। এর মানে এই নয় যে তাকে চূড়ান্ত করা হয়েছে।

রায়হান রাফি বলেন, একটি চরিত্রের জন্য একাধিকজনের সাথে কথা হতে পারে, চূড়ান্ত একজন হবে এবং তার সাথে লিখিত চুক্তি হবে। দীঘির সাথে তো আমার কোনো লিখিত চুক্তি হয়নি। সে কাজ করতে চেয়েছে, অফিসে নিজের ইচ্ছাতেই এসেছে। দীঘি বলেছে আমি তাকে বাদ দিয়েছি, তাকে আমার চরিত্রের জন্য উপযুক্ত মনে হয়নি, ফলে তার সাথে যোগাযোগ করিনি।

দীঘি আলোচনায় আসার জন্যই এমন করেছেন বলে মনে করেন এই নির্মাতা। তিনি আরো বলেন, আমি তো কোনো স্ক্যান্ডাল দিয়ে আলোচনায় আসিনি। আমি আলোচনায় এসেছি আমার সিনেমা দিয়ে, ‘পোড়ামন-২’ দিয়ে, ‘পরাণ’ দিয়ে, ‘দামাল’ দিয়ে। দীঘি যেটা করছে আলোচনার জন্যই করছে।

দীঘিকে পরামর্শ দিয়ে রাফি বলেন, তার উচিত টিকটক বাদ দিয়ে অভিনয়ে মনোযোগী হওয়া। ফিটনেসের দিকে মনোযোগী হওয়া। সে শুধু আমার সিনেমা থেকে বাদ পড়েছে এমন না, অন্যরা কেন তাকে সিনেমা থেকে বাদ দিল? নিশ্চয়ই তার ঘাটতি আছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ