ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মিথ্যা আশ্বাসে বিরক্ত দীঘি

প্রকাশনার সময়: ১৩ ডিসেম্বর ২০২২, ১২:৫১

ছোট্ট দীঘি এখন ঢাকাই সিনেমার নায়িকা। গত বছরে নায়িকা হিসেবে দীঘির অভিষেক ছবি দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘তুমি আছো তুমি নেই’। ছবি মুক্তি পেলেও অভিনয় দিয়ে আলোচনায় আসতে পারেননি একসময়ের এই জনপ্রিয় শিশুশিল্পী। তবে দীঘি নায়িকা পরিচয় পোক্ত করার জন্য লড়ছেন। তবে এ যাত্রায় পদে পদে তাকে হোঁচট খেতে হচ্ছে।

এদিকে পেশাদার কাজ ও সংশ্লিষ্টদের নিয়ে ক্ষোভ ও আক্ষেপ প্রকাশ করে দীঘি, অনেক দিন ধরে অনেক কিছু মোকাবেলা করে আসছিলাম। কিন্তু সবকিছুর তো একটা লিমিট থাকে! এসব আর নিজের মধ্যে ধরে রাখতে পারছি না। একটা মানুষ কত দিন এভাবে সহ্য করতে পারে?

ঢাকাই সিনেমার এই উঠতি নায়িকা বলেন, তিন বছর ধরে খুব কাছ থেকে উত্থানপতন আসছে-যাচ্ছে। সবকিছুই প্রত্যক্ষ করছি। কিন্তু ইদানিং বেশি খারাপ লাগছে তখনই, যখন দেখছি মানুষ আশা দিচ্ছে, হয়ে যাবে বলে কনফার্ম করছে এবং আমাকে দিয়েই হবে বলে তুমুল আগ্রহ দেখিয়ে পরে কমিটমেন্ট রাখছে না।

দীঘি বলেন, আমাকে শেষে নেয়া হয় না বা আমি করি না এসব নিয়ে আমার কোনো ক্ষোভ নেই। আমার ক্ষোভের জায়গাটা হচ্ছে, তারা কেন মিথ্যা আশ্বাস দেয়? এমনও হয়েছে আমার শিডিউল নিয়েছে কিন্তু পরে আর আমার ফোন ধরেনি। তাহলে শুধু শুধু আমাকে বসিয়ে রাখা হয় কেন? অন্য কাজ ছাড়তে হয়। এই মিথ্যা আশ্বাস জিনিসটা খুবই অপছন্দ করি। অতি সম্প্রতি কয়েকটা ঘটনায় আমি ভীষণভাবে বিরক্ত।

উল্লেখ্য, ২০০৬ সালে কাজী হায়াত পরিচালিত ও প্রয়াত নায়ক মান্না অভিনীত ‘কাবুলিওয়ালা’ ছবিতে শিশুশিল্পী চরিত্রে অভিষেক হয় দীঘির। প্রথম ছবিতেই শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে অর্জন করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ২০০৮ সালে ‘১ টাকার বউ’ ও ২০১০ সালে ‘চাচ্চু আমার চাচ্চু’ ছবি দুটির জন্য একই বিভাগে আরো দুটি জাতীয় পুরস্কার পান তিনি।

গত বছরের ফেব্রুয়ারিতে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয়েছে তার। এরপর মার্চে মুক্তি পেয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। কিন্তু নায়িকা দীঘির দুটি ছবিই ফ্লপ। বর্তমানে দীঘির হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ