ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রাজ-বুবলীর স্ক্রিনশট ফাঁস 

প্রকাশনার সময়: ১২ ডিসেম্বর ২০২২, ১১:৪১

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজ। তার অভিনীত ও মুক্তি পাওয়া সব সিনেমা পেয়েছে আকাশচুম্বী জনপ্রিয়তা। এবার এই অভিনেতা জুটি বাঁধলেন শবনম বুবলীর সাথে।

সরকারি অনুদান পাওয়া ‘দেওয়ালের দেশ’ নামের একটি সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন রাজ-বুবলী। গত মার্চ থেকে এই সিনেমার প্রথম লটের শুটিংয়ে অংশ নেন এই জনপ্রিয় তারকারা। সিনেমাটি নির্মাণ করছেন মিশুক মনি।

এদিকে চুপিসারে ‘দেওয়ালের দেশ’ সিনেমার শুটিং করলেও সেটা আর গোপন থাকেনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম তাদের নতুন লুক ফাঁস হয়েছে। ছড়িয়ে পড়েছে বিভিন্ন ফেসবুক পেজে।

একটি ছবিতে কোঁকড়া চুলের রাজের সাথে বুবলীকে চায়ের কাপ ও পিরিচ হাতে দেখা গেছে। যেখানে বুবলী ও রাজ একে অন্যের দিকে তাকিয়ে আছে। আরকেটি ছবিতে দেখা গেছে, হুইল চেয়ারের হাতলে বুবলী মাথা রেখে বসে আছেন, পাশে রাজ বসে আছে।

এ প্রসঙ্গে নির্মাতা মিশুক মনির জানান, শুটিং সেট থেকে কেউ একজন ভিডিও করে সেটি টিকটকে আপলোড করেছে। সেখান থেকেই স্ক্রিনশট ভাইরাল হয়েছে।

এদিকে রাজের সাথে জুটি বাঁধার প্রসঙ্গে বুবলী বলেন, এটিই আমাদের প্রথম কাজ। শুটিং করতে গিয়ে যেটা মনে হয়েছে, রাজ খুব মেধাবী অভিনেতা। প্রতিটি দৃশ্য নিখুঁতভাবে করতে চান তিনি। সিনেমার গল্পটা আমার কাছে এত ভালো লেগেছিল যে সারাক্ষণ নিজের চরিত্রটি নিয়ে ভেবেছি।

অন্যদিকে শরিফুল রাজ বলেন, সিনেমার গল্প দুটি সময়ের কথা বলবে। সাত বছর আগের ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে সিনেমার চরিত্রগুলো।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ