ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রুনার ‘একটি না বলা গল্প’ 

প্রকাশনার সময়: ১০ ডিসেম্বর ২০২২, ১৪:৪৭ | আপডেট: ১০ ডিসেম্বর ২০২২, ১৪:৫১

সম্প্রতি মডেল-অভিনেত্রী রুনা খানের নতুন লুক সবাইকে অবাক করেছে। নতুন লুকের ফটোসেশনের পর তার গ্ল্যামার লুক নির্মাতাদের কাছে প্রশংসা পেয়েছে।

তবে এবার আসছে রুনা অভিনীত সরকারি অনুদানের নতুন সিনেমা ‘একটি না বলা গল্প’। আগামী ৬ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

শনিবার (১০ ডিসেম্বর) সিনেমার একটি পোস্টার প্রকাশের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। বিশ্বজিৎ চৌধুরীর গল্পে ‘একটি না বলা গল্প’-এর চিত্রনাট্য ও পরিচালনায় ছিলেন পঙ্কজ পালিত।

এ প্রসঙ্গে জনপ্রিয় অভিনেত্রী রুনা খান বলেন, মুক্তিযুদ্ধ ও স্বৈরাচারবিরোধী আন্দোলনের পটভূমিতে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। আরিফা ও মমিনুলের না বলা গল্পকে কেন্দ্র করে তৈরি হয়েছে গল্প। সমান্তরালে দুটি সময়ের গল্প বলা হয়েছে, যার শুরু ’৭১-এর মুক্তিযুদ্ধ দিয়ে এবং শেষ ১৯৮৮ সালের স্বৈরাচারবিরোধী আন্দোলনের মাধ্যমে। পঙ্কজদার নির্দেশনায় এটি আমার প্রথম কাজ। তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা অনেক ভালো। এর আগে আমার অভিনীত সাজেদুল আউয়ালের ‘ছিটকিনি’ সিনেমার চিত্রগ্রাহক হিসেবে পেয়েছিলাম তাঁকে।’

এতে রওনক হাসান ও রুনা খান ছাড়াও আরো অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, মোমেনা চৌধুরী, আহসানুল হক মিনু, আরিফ হক, রাকিব হোসাইন ঈভন ও নাঈমা আনজুম মুন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ