ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

এই শীতেই নতুন সম্পর্কে জড়াচ্ছেন মনামী

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৩৪

যতই বসন্তকে প্রেমের ঋতু বলা হোক না কেন, শীত কিন্তু কম যায় না? তাপমাত্রার পারদ একটু পড়তে থাকলেই মনটা কেমন মনের মানুষ খুঁজে বেড়ায়। নানা সম্পর্কের হাতছানিও আসে এই সময়েই। মনামীরও তেমনটাই হল? এই শীতেই নতুন সম্পর্কে জড়ালেন পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী।

বিমানবন্দরের করিডরে দাঁড়িয়ে মোটা জ্যাকেট। হলুদ ট্র্যাকপ্যান্ট। সাদা স্নিকার্স আর মোটা টুপি পরা ছবি। দেখেই বোঝা যায়, কোথাও যাচ্ছেন অভিনেত্রী মনামী ঘোষ। শুধু যাচ্ছেনই না, বিমানবন্দরের সঙ্গে সম্পর্কেও জড়াতে যাচ্ছেন তিনি।

নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তিনি লেখেন, This December i am going to be in a relationship with airports….। অর্থাৎ এই ডিসেম্বরে আমি বিমানবন্দরগুলোর সঙ্গে সম্পর্কে জড়াতে যাচ্ছি।

অনেকেই কমেন্টে জানতে চেয়েছেন, মনামীর গন্তব্য কোথায়। তবে কোথায় যাচ্ছেন, তা এখনো জানাননি তিনি। মনামী সংবাদমাধ্যমকে বলেন, ‘আপাতত গোপনই রাখতে চাই কোথায় যাচ্ছি। সবাই জানতে পারবেন খুব তাড়াতাড়ি।

বরাবরই ঘুরতে ভালোবাসেন এই অভিনেত্রী। প্রায়ই ইনস্টাগ্রামে দেখা যায় তার পাহাড়, সমুদ্রে ঘোরার ছবি। এখন মনামীকে দেখা যাচ্ছে ড্যান্স ড্যান্স জুনিয়র নামে রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে। সেই সঙ্গে দর্শক অপেক্ষা করছে তার নতুন কোনো সিনেমার জন্য।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ