ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রস্তাবেই হ্যাঁ, মুম্বাইয়ে জয়া 

প্রকাশনার সময়: ০৮ ডিসেম্বর ২০২২, ১৯:১৯

প্রথমবারের মতো হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মঙ্গলবার থেকে সিনেমার শুটিং শুরু হয়েছে মুম্বাইয়ে।

‘করক সিংহ’ শিরোনামে সিনেমাটি নির্মাণ করছেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। সাথে আছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী।

সম্প্রতি গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ভারতে গিয়েছিলেন জয়া। নিজের পরবর্তী সিনেমা ‘লস্ট’ নিয়ে কথা বলতে অনিরুদ্ধ রায় চৌধুরীও যোগ দিয়েছিলেন উৎসবে। ধারণা করা হচ্ছে, সেখানেই নির্মাতা ও অভিনেত্রীর চূড়ান্ত কথা হয়েছে।

নিজের প্রথম হিন্দি সিনেমা নিয়ে বেশ উচ্ছ্বসিত জয়া আহসান। তিনি বলেন, যখন আমার কাছে প্রস্তাবটি আসে, তখন থেকেই একধরনের রোমাঞ্চ কাজ করছে। হ্যাঁ বলতে বেশি সময় নিইনি। কারণ, এটি বানাচ্ছেন অনিরুদ্ধ রায় চৌধুরী আর এতে সহ-অভিনেতা হিসেবে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী।

তিনি আরো বলেন, আমি অনেক দিন ধরেই তাদের সাথে কাজ করতে চাইছিলাম। প্রথম হিন্দি সিনেমায় তাদের একসাথে পাওয়া আমার আনন্দ বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

নির্মাতা অনিরুদ্ধ রায় বলেন, পঙ্কজ, জয়া, সঞ্জনাসহ দুর্দান্ত একটা টিম নিয়ে কাজ করছি। আশা করছি, ভালো একটা কাজ উপহার দিতে পারব।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ