ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

প্রস্তুত হয়েই মাঠে নামবেন পরীমনি 

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৪২

এই সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আপাতত স্বামী-সন্তান নিয়েই ব্যস্ত রয়েছেন এই আলোচিত নায়িকা। পরীর ছেলে শাহীম মোহাম্মদ রাজ্যের বয়স এখন চার মাস। সন্তান জন্মের পর থেকে তাকে ঘিরেই তার সকল ব্যস্ততা। সেই ব্যস্ততার মাঝেও সময় বের করে বিভিন্ন সময়ে নায়িকা হাজির হচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে।

এদিকে পরীর ভক্তরা মুখিয়ে আছেন কবে নাগাদ ক্যামেরার সামনে ফিরবেন তিনি। একই প্রশ্ন সাংবাদিকদেরও। সম্প্রতি চট্রগ্রামে একটি মাল্টিপ্লেক্স সিনেমা হলের নতুন শাখার উদ্বোধনী অনুষ্ঠানে এসে সেই প্রশ্নের জবাব দিলেন তিনি।

পরীমনি বলেন, বর্তমান সময়টা সংসার ও সন্তানকে নিয়েই কাটছে। তবে ক্যামেরার সামনে আসার জন্য তার মন আকুপাকু করে। শিগগিরই কামব্যাক করবেন তিনি।

তিনি আরো বলেন, এখন রাজ্যকেই বেশি সময় দিচ্ছি। ও তো অনেক ছোট। ফলে ওকে রেখে কাজ করতে যাওয়ার সাহস পাচ্ছি না। আর কয়েক মাস পর হয়তো কাজে ফিরতে পারব।

পরীমণি কাজে ফিরতে চাইলে প্রথম বাধা হয়ে দাঁড়াবে তার বর্তমান ফিটনেস। মা হওয়ার কারণে স্বাস্থগত পরিবর্তন হয়েছে তারা।

তিনি বলেন, কাজ করা ছাড়া তো থাকতে পারব না। ক্যামেরার সামনে অবশ্যই ফিরতে হবে। তার জন্য শিগগিরই জিমে ভর্তি হবো। একটা জিম সেন্টারের সাথে কথাও হয়েছে। তবে যেনতেনভাবে ক্যামেরার সামনে দাঁড়ানোর ইচ্ছে নেই আমার। যথেষ্ট প্রস্তুত হয়েই মাঠে নামব।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ