ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

অপেক্ষায় অধরা

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৫৪

ঢাকাই চলচ্চিত্রের নতুন প্রজন্মের গ্ল্যামারাস নায়িকা অধরা খান অভিনীত নতুন সিনেমা ‘বর্ডার’ নয়, ‘সুলতানপুর’ নামে ছাড়পত্র পেয়েছে। চলতি ডিসেম্বর কিংবা জানুয়ারির প্রথম দিকে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা নির্মাতার।

মূলত গত সেপ্টেম্বরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘বর্ডার’। সে সময় সেন্সর বোর্ডের আপত্তির মুখে মুক্তি আটকে যায়। তবে এবার সেন্সর জটিলতা কাটিয়ে প্রেক্ষাগৃহে ফিরছে সিনেমাটি। তবে পাল্টে গেছে নাম। ‘বর্ডার’ নয়, ‘সুলতানপুর’ নামে ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

দুই দেশের সীমান্ত এলাকার মধ্যে যে জীববৈচিত্র্যের বিস্তৃতি ঘটে, তা-ই এই সিনেমার উপজীব্য। বাংলাদেশ-ভারত সীমান্তের মানুষের জীবনযাত্রা ও ওই অঞ্চলের চোরাচালান নিয়ে ‘বর্ডার’-এর গল্প। এতে গ্রামের একজন প্রভাবশালী সৎ নেতার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অধরা।

সিনেমাটি মুক্তি নিয়ে নির্মাতা সৈকত নাসির বলেন, সেন্সর বোর্ডের নির্দেশনা অনুযায়ী কিছু অংশের সংশোধন করা হয়েছে। এই কারণেই নাম পরিবর্তন করা হয়েছে। দ্বিতীয়বার সেন্সর বোর্ডে জমা দেয়ার পর আনকাট ছাড়পত্র পেয়েছে।

সিনেমাটি নিয়ে অধরা খান বলেন, এটা একদমই এই সময়ের ছবি। দর্শকের পছন্দ করার সবকিছু্ই আছে এখানে। অ্যাকশন-থ্রিলার ঘরানার এই সিনেমায় আমার চরিত্রটিও চ্যালেঞ্জিং। চরিত্রটি ফুটিয়ে তুলতে আমার চেষ্টার কমতি ছিল না। আশা করছি দর্শক নিরাশ হবেন না।

অধরা খান ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, আশীষ খন্দকার, সুমন ফারুক, সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধা প্রমুখ।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ