ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শাকিবের হাঁড়ির খবর দিলেন অপু 

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২২, ১২:১১

ফুটবল বিশ্বকাপের জ্বরে কাঁপছে দেশ। সারাদেশ ব্রাজিল, আর্জেন্টিনা আর জার্মানির পতাকায় ছেয়ে গেছে। সংঘর্ষও হয়েছে ব্রাজিল আর আর্জেন্টিনার সমর্থকদের মাঝে। বাদ নেই সেলিব্রিটিরাও। তারাও মেতে উঠেছেন ফুটবলের এই উন্মাদনায়। কিন্তু এ ক্ষেত্রে ব্যতিক্রম ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তিনি এখনও তার সমর্থিত ফুটবল দলের নাম প্রকাশ করেননি।

যদিও ২০১৪ সালে দেশের একটি শীর্ষ দৈনিককে দেয়া সাক্ষাৎকারে শাকিব জানিয়েছিলেন, তিনি ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থক। পরে ২০১৮ ও ২০১৯ সালে দেয়া পৃথক দুটি সাক্ষাৎকারে আর্জেন্টিনা সমর্থনের কথা বলেছিলেন। শুধু তাই নয়, ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে দুটি ছবিও ঘুরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে।

এ কারণে শাকিব ভক্তরা বুঝতে পারছেন না যে, তাদের প্রিয় নায়ক আসলে কোন দলের সমর্থক! তবে তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস কৌশলে জানিয়ে দিলেন হাঁড়ির খবর।

একটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপক অপুকে প্রশ্ন করেন, একটা সময় আপনি শাকিব খানের স্ত্রী ছিলেন। দীর্ঘ সময় আপনারা একসাথে কাটিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় দেখি তিনি ব্রাজিল-আর্জেন্টিনা দুই টিমকেই সাপোর্ট করছেন। কিন্তু আপনি তো হাঁড়ির খবরটা জানেন। আসলে উনি কোন টিমের সাপোর্ট করেন?

প্রতি উত্তরে অপু খোলাসা করে কিছু জানাননি। তবে ইঙ্গিত দিয়ে বলেছেন, ‘আমি অন্ধভাবে ব্রাজিল সাপোর্ট করতাম। একটা সময় এমন ছিল যে, পেস্ট্রির দোকানগুলোতে ব্রাজিলের কেক বিক্রি করত। সেই কেকগুলো আমি এনে রেখে দিতাম। ব্রাজিল আজকে জিতবে, এটা আমি কাটব। যদিও অনেকসময় সেটা হতো না। ব্রাজিল হেরে যেত। তো সেটা নিয়ে শাকিব খুব হাসাহাসি করত। এ ধরনের সিচুয়েশনগুলো খেলার সময় মাঝে মাঝে হতো। সুতরাং আমি নির্দিষ্ট করে বলতে চাচ্ছি না যে, শাকিব কোন দলের সাপোর্টার, যেহেতু সে এড়িয়ে যাচ্ছে বিষয়টা।’

তবে অপু বিষয়টি খোলাসা করে না বললেও এটা মোটামুটি নিশ্চিত করে বলা যায়, শাকিব আর্জেন্টিনার সমর্থক।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ