ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কে তৃতীয় পক্ষ, পরিষ্কার হতে চান অপু 

প্রকাশনার সময়: ২৬ নভেম্বর ২০২২, ১৩:৫৫

জন্মদিন উপলক্ষে স্বামী শাকিব খানের কাছ থেকে একটি ডায়মন্ডের ‘নাকফুল’ উপহার পেয়ে স্বভাবতই বেশ উৎফুল্ল ছিলেন ‘বসগিরি’ তারকা বুবলী। তাই তো সেই খবর গণমাধ্যমেও জানিয়েছিলেন আনন্দের সাথে।

বুবলীর ‘হীরার নাকফুল’ পাওয়া নিয়ে অপু বিশ্বাসের তাচ্ছিল্যের হাসি ভরা পোস্ট এবং পরবর্তীতে শাকিব খানের অস্বীকার বুবলীকে বেশ অস্বস্তিতে ফেলেছে।

গণমাধ্যমকে বুবলী বললেন, ‘শাকিব খানের সাক্ষাৎকারটি দেখে আমি অবাক হয়েছি। সাক্ষাৎকারে সে যেভাবে বিবৃতি দিয়েছে, এটি আমার জন্য অনেক অপমানজনক। কারণ, জন্মদিনের উপহার ধরে যে বক্তব্য সে দিয়েছে, এত শৈল্পিক একটা ব্যাপার নিয়ে সে কীভাবে এটি অস্বীকার করল, আমার মাথায় আসছে না।’

বিষয়টিতে তৃতীয়পক্ষ ইন্ধন যোগাচ্ছে জানিয়ে এই নায়িকা বলেন, ‘কয়েক দিন ধরে তৃতীয় পক্ষে স্ট্যাটাস, আজ শাকিবের বক্তব্য নিয়ে বিষয়টি গভীরভাবে ভাবলে বুঝতে পারবেন সেটা। শাকিব খানের এমন আচরণে সন্দেহ হচ্ছে। আমার সন্দেহ হচ্ছে, তৃতীয় পক্ষের একজনের ইন্ধন আছে এখানে। শাকিব খানের ওপর তার পক্ষ থেকে চাপও থাকতে পারে। এসব শাকিব খানের সাথে তার পূর্বের সম্পর্কের মাঠ তৈরির প্রস্তুতি কি না, এটাও ভাবার বিষয়।’

শাকিব খান ও তার মাঝে তৃতীয় একজন হঠাৎ করেই ঢুকে গেছেন বুবলীর এমন মন্তব্যে অপু বিশ্বাস একটি জাতীয় গণমাধ্যমে বলেছেন, তিনি কি সরাসরি আমার নাম বলেছেন? যা–ই হোক, এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ