ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সংবাদ সম্মেলন করবেন বুবলী! 

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২২, ১৪:২৭

একটি হিরের নাকফুল আর পুরোনো একটি ছবিকে ঘিরে অপু বিশ্বাস ও শবনম বুবলীর ভার্চ্যুয়াল ঝগড়া যেন থামছেই না। বরং নিজেদের চলমান ঝগড়ার দ্বিতীয় পর্বই যেন সারলেন দুই নায়িকা। এ যেন দুই সতীনের যুদ্ধ।

জন্মদিনে সন্তান শেহজাদ খান বীরের বাবা ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন, বুবলীর এমন বক্তব্যের একটি সংবাদ ২২ নভেম্বর নিজের ফেসবুকে শেয়ার করেন অপু। ক্যাপশনে বুবলীকে খোঁচা দিয়ে লেখেন, ‘কী যে মজা মজা!’ সাথে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি।

বুবলীও সেই পোস্টের জবাব দেন পরদিন (২৩ নভেম্বর)। নিজের ফেসবুকে অপুকে ইঙ্গিত করে তিনি লেখেন, “একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।”

দুজনের ওই দুই পোস্ট নিয়ে নেটিজেনরা খুঁজে পাচ্ছে বিনোদনের খোরাক। তাদের অন্তর্জাল যুদ্ধে নেটবাসী নানারকম প্রতিক্রিয়ায় যখন সরব তখনই নতুন করে বুবলীকে খোঁচা দিয়ে পোস্ট করেছেন অপু। এবার তিনি লিখেছেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি, বেটি বেটি বেটি…’

অপু এই পোস্টের জবাব দিতে বিলম্ব করলেন না বুবলীও। তবে এবার যেন ধরি মাছ না ছুঁই পানি পদ্ধতি অবলম্বন করলেন বুবলী। অপুর নতুন ব্যঙ্গাত্মক পোস্টের জবাবে বাংলা অভিধানের দ্বারস্থ হলেন তিনি। অপুকে ইঙ্গিত করে অন্যের একটি পোস্ট নিজের ফেসবুক দেয়ালে শেয়ার করেন বুবলী। যেখানে গুগলে বাংলা ডিকশোনারিতে খোঁজা হচ্ছে ‘বেটি’ শব্দের অর্থ। যেখানে অভিধান জানাচ্ছে ‘বেটি’ অর্থ কন্যা, মেয়ে।

অপু-বুবলীর এমন ঝগড়ার মধ্যে গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন শাকিব খান। যেখানে তিনি জানিয়েছেন জন্মদিনে বুবলীকে ডায়মন্ডের কোনো নাকফুল উপহার দেননি তিনি।

শাকিব বলেন, সত্যি কথা বলতে, তার সাথে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

এরপরই গণমাধ্যমে সন্তান শেহজাদ খান বীরের বাবার উপহার না দেয়ার বক্তব্য নিয়ে প্রেস কনফারেন্সের প্রস্তুতি নিচ্ছেন বুবলী। তথ্যটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন বুবলীর এক বিশ্বস্ত সূত্র।

বুবলীর ওই ঘনিষ্ঠ সূত্র জানায়, বুবলীর কাছে শাকিবের দেয়া ডায়মন্ডের নাকফুল রয়েছে। প্রেস কনফারেন্সে জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানের কাছ থেকে পাওয়া সেই উপহার, ছেলে ও সাম্প্রতিক অন্যান্য ব্যক্তিগত বিষয়ে কথা বলবেন তিনি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ