ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কলকাতায় কদর বেড়েছে ঢাকার নায়িকাদের 

প্রকাশনার সময়: ১৪ নভেম্বর ২০২২, ১২:০১

দেশের পাশাপাশি ওপার বাংলার সিনেমায় ব্যস্ততা বেড়েছে ঢাকার নায়িকাদের। সম্প্রতি কলকাতায় ‘বিবাহ অভিযান-২’ সিনেমার শুটিং শুরু করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিনি গত ৫ নভেম্বর থেকে সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছেন। সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ। পরিচালনায় সৌমিক হালদার।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, দুইবার শুটিং পেছানোর পর গত সপ্তাহ থেকে বিবাহ অভিযান-২ সিনেমার শুটিং শুরু করা গেছে। ভালোভাবেই এগিয়ে চলছে কাজ। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’-এর প্রথম পর্বেও ছিলেন নুসরাত ফারিয়া।

এদিকে আগামী ডিসেম্বরেই কলকাতার সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে চলেছে ছোট পর্দার জনপ্রিয় মুখ তাসনিয়া ফারিণের। অতনু ঘোষ পরিচালিত ‘আরো এক পৃথিবী’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ২ ডিসেম্বর। এসকে মুভিজ প্রযোজিত এই চলচ্চিত্রে ফারিণ ছাড়া আরো অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য ও অনিন্দিতা বসু। কলকাতা থেকে আরো সিনেমার প্রস্তাব আসছে বলে জানিয়েছেন ফারিণ।

অন্যদিকে সম্প্রতি দুটি যৌথ প্রযোজনার সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের গস্নামার নায়িকা ইয়ামিন হক ববি। দুটি সিনেমাই নির্মাণ করছেন কলকাতার নির্মাতা এম এন রাজ। যিনি ‘রাবণ’-এর মতো সিনেমা নির্মাণ করেছিলেন। এর মধ্যে একটি সিনেমায় ববির বিপরীতে থাকছেন অঙ্কুশ। দুটি সিনেমাই রোমান্টিক, অ্যাকশন ও কমেডি ধাঁচের বলে জানিয়েছেন ববি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ