ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

দুবাইয়ে ব্যবসায় নামলেন রচনা 

প্রকাশনার সময়: ১৩ নভেম্বর ২০২২, ১৬:০৭

রচনা ব্যানার্জী টলিউডের একসময়ের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। বর্তমানে তিনি বড়পর্দা থেকে বেশ খানিকটা দূরত্ব বজায় রেখে চলেন। তবে এই মুহূর্তে ‘দিদি নম্বর ওয়ান’ টেলিভিশন শোর সঞ্চালনায় দেখা যায় প্রসেনজিতের এই নায়িকাকে। সেই সাথে নিজস্ব ব‍্যবসাও শুরু করেছেন রচনা।

নিজস্ব শাড়ির বুটিক খুলেছেন তিনি। নাম ‘রচনাস ক্রিয়েশন’। প্রথম প্রথম শাড়ির ব‍্যবসা করার জন‍্য ট্রোলের শিকার হতে হত রচনাকে। কিন্তু নেতিবাচকতাকে কোনোদিনই পাত্তা দেননি তিনি। রচনা নিজে ভীষণ ইতিবাচক ও ইতিবাচকতাই ছড়ান তিনি সকলের মধ‍্যে।

ট্রোলকে পাত্তা না দিয়ে মন দিয়ে নিজের কাজটাই করে গিয়েছেন রচনা। আর এবার নিজের বুটিককে দেশের বাইরে নিয়ে গেলেন তিনি। দুবাইতে গিয়েছেন রচনা। ব‍্যবসাটা মূল উদ্দেশ‍্য হলেও এই ফাঁকে চুটিয়ে ঘুরেও নিয়েছেন তিনি। দিদি নাম্বার ওয়ানের একটানা শুটিংয়ের মাঝে এই ছোট্ট ছুটিটা বেশ উপভোগই করেছেন রচনা।

সামাজিক মাধ্যমে এমনিতেই বেশ সক্রিয় থাকেন প্রসেনজিতের এই নায়িকা। আর কোথাও ঘু্রতে গেলে অনুরাগীদের জন‍্যও শেয়ার করেন ছবি, ভিডিও। দুবাই ভ্রমণেও তার অন‍্যথা হয়নি। শহর ঘুরে ঘুরে নানান জায়গায় ছবি তুলেছেন রচনা। কখনও রাস্তার উপরেই নেচে উঠেছেন মনের আনন্দে, আবার কখনও বুর্জ খলিফার সামনে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। কফি থেকে আইসক্রিম, এই কদিন ডায়েটকেও ছুটি দিয়েছিলেন রচনা।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ