ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রাজি মালাইকা!

প্রকাশনার সময়: ১১ নভেম্বর ২০২২, ১৫:২৬

‘ছাঁইয়া ছাঁইয়া’খ্যাত আইটেম গার্ল অভিনেত্রী মালাইকা অরোরা গত মাসে ৪৯ বছরে পা দিয়েছেন। জন্মদিনে মালাইকাকে শুভেচ্ছা জানিয়ে তার প্রেমিক অর্জুন লিখেন, ‘এমনই থেকো, নিজের মতো। খুশি থেকো আমার অর্ধেক হূদয়, আমার হও।’ সঙ্গে হূদয় এঁকে জানিয়েছেন, ‘আমি শুধু তোমার।’

গতকাল বৃহস্পতিবার সকাল সকাল মালাইকার ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা শুরু। নিজের লাজুক হাসির ছবি দিয়ে তিনি লিখেন, ‘হ্যাঁ বলে দিলাম।’ কিন্তু নতুন করে কাকে কেন ‘হ্যাঁ’ বলার থাকতে পারে সেই ধাঁধা বুঝে উঠতে পারছেন না কেউই। অনুরাগীদের অনুমান, দীর্ঘদিনের সম্পর্ক এবার বুঝি পূর্ণতা পেতে চলেছে। নির্ঘাত বিয়ের প্রস্তাব দিয়েছেন অর্জুন, আর তাতেই রাজি মালাইকা।

আবার কেউ কেউ বলছেন, নতুন চলচ্চিত্রের প্রচার নয় তো? হ্যাঁ ঠিক তাই আসলে কোনও বিয়ের খবর নয়। আসলে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’। যা দেখা যাবে ‘ডিজনি হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে। সেই শোয়ের জন্যই যে ‘হ্যাঁ’ বলেছেন তিনি। সেই কথাই স্পষ্ট করলেন অভিনেত্রী। আগের পোস্টকে স্পস্ট করে লিখলেন, ‘আমি হ্যাঁ বললাম। আমার নতুন রিয়্যালিটি শো আসছে। যেখানে ব্যক্তি মালাইকাকে এই ভাবে প্রথম বার দেখবেন আপনারা। আপনারা এত ক্ষণ কী ভাবছিলেন? অপেক্ষা করুন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ