ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পূজা বললেন, আমার সেরা কাজ পরী  

প্রকাশনার সময়: ০৫ নভেম্বর ২০২২, ১৩:৪৮

ঢাকাই চলচ্চিত্রের উঠতি নায়িকা পূজা চেরি। সম্প্রতি শাকিব খান ও বুবলীর আড়াই বছরের সন্তান প্রকাশ্যে এলে পূজার নামটিও সামনে চলে আসে। গুঞ্জন ছড়িয়েছিল, শাকিব খানের নতুন প্রেমিকা তিনি।

তবে গুঞ্জনকে উড়িয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব পূজা চেরি রায়। প্রতিনিয়ত বিভিন্ন লুকে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। পূজার সেই ছবিগুলো বরাবরই নেটিজেনদের নজর কাড়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেন পূজা।

এদিকে ওয়েব ফিল্ম পরীতে কাজ করছেন পূজা চেরি। এই সিনেমায় নো মেকআপ লুকে দেখা যাবে পূজাকে।

শুক্রবার (০৪ নভেম্বর) বিকেলে আশুলিয়ায় একটি বিনোদন কেন্দ্রে ঘুরতে গিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা জানান এই উঠতি নায়িকা।

তিনি বলেন, ‘পরী’ সিনেমা নিয়ে যদি কিছু বলি আমি, তাহলে বলব এটা ‘ওয়ান অব মাই বেস্ট ওয়ার্ক।’ একজন অভিনয়শিল্পীর জীবনে অনেক ভালো কাজ থাকে। সেই জায়গা থেকে আমি বলব, আমার জীবনে ‘পরী’ ছবিটি অনেক ভালো একটা কাজ।

পূজা বলেন, পুরো সিনেমাতেই আমি কোনো মেকাপ নেইনি। দুটা গানে শুধু মেকাপ নিয়েছি। মেকআপ না নেয়ার ব্যাপারটা আমার কাছে খুবই ভালো লেগেছে।

পূজার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হৃদিতা’ সম্পর্কে পূজা জানান, ‘হৃদিতা’ সিনেমা নিয়ে পজিটিভিটি ও নেগেটিভিটি দুটোই ছিল। কিন্তু সব মিলিয়েই ভালো রেসপন্স পেয়েছি ও আমি সবসময় চেয়েছি ভালো কিছু করতে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ