ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

ফের সমালোচিত কাজল

প্রকাশনার সময়: ০৫ নভেম্বর ২০২২, ০৯:৪৯

পর্দায় সহজ সরল, মানবিক আর রোমান্টিক মুডে দেখা গেলেও বাস্তবে তারকাদের কেউ কেউ অন্য রকম আচরণ করেন। যা দেখে ভক্তরা হতাশ হন সমালোচনা করেন। যেমনটি ঘটেছে বলিউড অভিনেত্রী কাজলের বেলায়।

সম্প্রতি বিমানবন্দরে নেমে ঝড়ের গতিতে পুত্রকে নিয়ে বেরিয়ে যেতে দেখা যায় তাকে। গাঢ় নীল জাম্প স্যুটের ওপর সাদা ঢোলা শার্ট। চোখে সাদা ফ্রেমের কালো চশমা। মুখে মাস্ক। হাত নাড়লেন না, হাসলেন না, আলোকচিত্রীদের ডাকে ফিরেও তাকালেন না! তার পর কটাক্ষের ঝড় উঠেছে। এ আচরণের কারণে কাজলকে অনেকেই জয়া বচ্চনের সঙ্গে তুলনা করে বলেছেন কিসের এত অহঙ্কার তার?

সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রায় কেনাকাটার পর পিছন পিছন আসতে-থাকা পথশিশু ভিক্ষুকদের কোনো পয়সা না দিয়েই চলে গিয়েছিলেন কাজল। একটি শিশু পিছন পিছন এলে তাকেও ‘উপেক্ষা করে’ অভিনেত্রীকে গাড়িতে উঠে যেতে দেখা যায়। সেসব নিয়ে জলঘোলা চলেছে বেশ ক’দিন। কাজল কতটা ‘নির্মম’, তা নিয়েও চর্চা অব্যাহত।

সেই রেশ থাকতে থাকতেই বৃহস্পতিবার কাঠিন্য প্রদর্শনে অজয়-ঘরনিকে নিয়ে আবার কথা উঠল। মন্তব্য ভেসে এল, তারকারা প্যাপারাৎজ্জি ডাকেন প্রচারের জন্য। আবার তাদের দেখলে চিৎকারও করেন। সাংবাদিকদের থেকে দূরত্ব বজায় রাখতে চান এবং রাখেন অনেক তারকাই। তবে ‘দুর্ব্যবহার’-এর জন্য সবচেয়ে বেশি শিরোনামে আসেন অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া।

কিছু দিন আগেই তার ছবি তুলতে যাওয়ায় চিত্রগ্রাহকদের সঙ্গে ‘কঠিন’ ব্যবহার করেছিলেন জয়া। সেই ভিডিও ছড়িয়ে পড়েছিল চারদিকে। এবার তার সঙ্গে তুলনা করে কাজলের ভিডিও ভাইরাল হয়েছে। জয়া জবাব দিয়েছিলেন অন্যভাবে। সাফ জানিয়ে ছিলেন, অন্যের ব্যক্তিগত জীবনে যারা নাক গলায় বা অন্যদের জীবন নিয়ে ব্যবসা করে, তাদের তিনি পছন্দ করেন না। কাজল অবশ্য এ নিয়ে এখনও মুখ খোলেননি।

প্রসঙ্গত, ২০২১ সালে ‘ত্রিভঙ্গ’ ছবিতে শেষ দেখা গিয়েছিল কাজলকে। তার পরের ছবি ‘গুড ওয়াইফ’। রবার্ট কিং এবং মিশেল কিং-এর একই শিরোনামের এক অনুষ্ঠান অবলম্বনে তৈরি হচ্ছে সেই ছবি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ