ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আবারো নিয়মিত সারিকা

প্রকাশনার সময়: ২৬ অক্টোবর ২০২২, ০৯:১২

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। অসংখ্য জনপ্রিয় নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করে তুমুল দর্শকপ্রিয়তা অর্জন করেছেন সারিকা। মাঝে কিছুটা সময় সংস্কৃতি অঙ্গন থেকে দূরে ছিলেন।

তবে সাম্প্রতিক সময়ে আবারও নতুন করে কাজ শুরু করেছেন তিনি। নিয়মিতভাবে নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপন চিত্রে কাজ করছেন সারিকা। সম্প্রতি দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভির একটি নতুন ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি।

নাটকটি প্রতি সপ্তাহের সোমবার, মঙ্গলবার ও বুধবার রাত ৯-৪০ মিনিটে প্রচার হচ্ছে। ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘মেডেল’ রচনা ও পরিচালনা করেছেন দেশের অত্যন্ত জনপ্রিয় নির্মাতা রায়হান খান। সারিকা ছাড়াও ‘মেডেল’ নাটকের অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, শাহাদাত হোসেন, জুঁই করিম, শেলী আহসান, মুকুল সিরাজ, মাহবুবুর রহমান, রিমু রেজা খন্দকার প্রমুখ।

নাটকের কাহিনীতে দেখা যায় ‘মুরাদ ও ফিরোজ একই গ্রামের বাসিন্দা। একই সঙ্গে বেড়ে ওঠা, পড়াশোনা। কিন্তু বন্ধুও নয়, শত্রু নয়; একে অপরের প্রতিযোগী। মুরাদ ফিরোজের চেয়ে দুই দিনের ছোট ও দেখতে কালো। স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১০০ মিটার দৌড়ে ফিরোজ প্রথম, মুরাদ দ্বিতীয় হয়ে গেলো। স্বাভাবিকভাবেই ফিরোজের গলায় উঠলো সোনালি রঙের মেডেল আর মুরাদের গলায় উঠলো রূপালি রঙের মেডেল। সেদিন বাড়ি ফিরে মুরাদ মেডেল ছুঁয়ে প্রতীজ্ঞা করেছিলো ফিরোজকে আর কোনো কিছুতেই প্রথম হতে দিবে না। সেই থেকে তাদের সবকিছু নিয়ে প্রতিযোগিতা চলছে তো চলছেই।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ