ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

জামা পরে আছেন, আবার নেইও!

প্রকাশনার সময়: ১৯ অক্টোবর ২০২২, ১৬:৪০

বিচিত্র সব পোশাকে ভক্তদের চমকে দিতে মডেল ও অভিনেত্রী উরফি জাভেদের জুড়ি নেই। সম্প্রতি একটি ভিডিওতে এই অভিনেত্রী ধরা দিয়েছেন তুঁতে রঙের একটি পোশাকে। অনাবৃত পিঠের সেই ভিডিওতে শোনা গিয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘বেগমজান’ ছবির একটি গান।

জামা পরে আছেন, আবার নেইও- এমনই পোশাকে নতুন চমক দিয়েছেন উরফি জাভেদ। একটি ফুলহাতা জামা তাঁর গায়ে আছে বটে, কিন্তু সেটি তিনি ঠিক পরে নেই। কারণ, সামনের দিক থেকে সেই জামাটি কোনও মতে বেঁধে রাখা হয়েছে শরীরের সঙ্গে।

না পরা জামার সেই ভিডিওই দোলা দিয়েছে উরফি ভক্তদের মনে। ভিডিওটির সঙ্গে যোগ রয়েছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়েরও। তার ‘বেগমজান’ ছবির একটি গান ভিডিওতে ব্যবহার করেছেন উরফি।

মাঝেমধ্যেই এই অভিনেত্রী বিতর্কিত হয়ে চলে আসেন খবরের শিরোনামে। কখনও তাকে পরতে দেখা গিয়েছে ব্লেড দিয়ে তৈরি পোশাক, কখনও আবার কাচ কিংবা ছবি দিয়ে তৈরি পোশাক পরে ভক্তদের মনে ঝড় তুলেছেন তিনি। এবার ফের নতুন অবতারে দেখা গেল তাকে। ভিডিওর শুরুতে পেছনে ফিরে আছেন তিনি। আশপাশে তুতে রঙের আসবাব। ক্যামেরার দিকে ফিরতেই দেখা গেল, সামনের দিকে তুতে রঙেরই একটি জামা বাঁধা রয়েছে শরীরে। ভিডিও জুড়ে রয়েছে ‘প্রেম মে তোহরে’ গানটি। বেগমজান ছবিতে গানটি গেয়েছিলেন আশা ভোঁসলে।

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ইতোমধ্যেই প্রায় উনিশ লক্ষ মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। ইনস্টাগ্রামে উরফির অনুরাগীর সংখ্যা ৩৭ লক্ষেরও বেশি। ভিডিওটি পছন্দ করেছেন ১ লক্ষ আটচল্লিশ হাজারেরও বেশি মানুষ।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ