ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

পরামর্শ দিয়ে বিপাকে কঙ্গনা

প্রকাশনার সময়: ১৭ অক্টোবর ২০২২, ০৮:২৯

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত যেন সব সময় আলোচনা সমালোচনার মধ্যে থাকতেই পছন্দ করেন। মাঝে মধ্যেই তার বিভিন্ন কাটখোট্টা কথায় অনেকেরই চক্ষু চড়কগাছ অবস্থা। যে কোনো বিষয়ে খোলামেলা মন্তব্য করাই তার অভ্যাস।

সেই কঙ্গনাকে দেখা গেল সেই খোলা চুল। চোখে রোদচশমা। হাতে ব্যাগ। ‘কুইন’-এর মেজাজে বিমানবন্দর থেকে বেরোচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। দিন কয়েক আগেই তার এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যা নজর কেড়েছিল সকলের। সদ্য সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিশেষ বার্তা দিলেন কঙ্গনা।

ইনস্টাগ্রামের স্টোরিতে অভিনেত্রী লিখেছেন, ‘স্টাইল মানে কোনো আন্তর্জাতিক ব্র্যান্ডের দাসত্ব করা নয়। অতি জাতীয়তাবাদী হন, নিজেদের হয়ে প্রচার করুন, এতে অবশ্যই জাতির উপকার হবে। দেশীয় জিনিস কিনুন, এতে দেশের কিছু পরিবারের পেট চলবে। লোকাল ফর ভোকাল হন, জয় হিন্দ।’ স্টাইল নিয়ে পরামর্শ দিতে গিয়েই আবারও সমালোচনার শিকার তিনি।

কঙ্গনা জানিয়েছেন, তিনি যে শাড়িটি পরেছিলেন, তার দাম মাত্র ৬০০ টাকা। কলকাতা থেকে শাড়িটি কিনেছিলেন তিনি। স্বল্প দামের পোশাকেও যে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন, তাই বার্তা দিতে চেয়েছিলেন সকলকে। কিন্তু নেটিজেনদের চোখ তার শাড়ির পাশাপাশি, হাতের ব্যাগের দিকেও গিয়েছে।

কঙ্গনার হাতে যে নামি বিদেশি কোম্পানির ব্যাগ ছিল, তার দাম ৩.৫ লাখ টাকা। দেশিয় জিনিসের প্রচার করতে গিয়ে, তিনি যে বিদেশি ব্র্যান্ডের জিনিস ব্যবহার করছেন, তাতেই ক্ষিপ্ত সকলে। এই নিয়েই ফের সমালোচনায় বিদ্ধ হচ্ছেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ