ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কেটে ফেলা হলো গায়ক আকবরের পা

প্রকাশনার সময়: ১৬ অক্টোবর ২০২২, ২৩:৩৬
ফাইল ছবি

রাজধানীর রামপুরার একটি হাসপাতালে ভর্তি গায়ক আকবরের অবস্থার অবনতি হওয়ায় তার ডান পা কেটে ফেলতে হয়েছে। ১০ অক্টোবর ডায়াবেটিস ও কিডনির জটিলতা নিয়ে তিনি ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

রোববার (১৬ অক্টোবর) বিকেল ৫টা ৩০ মিনিটে গায়ক আকবরকে অপারেশন থিয়েটারে (ওটি) নেওয়া হয়। রাত ৮টা ৫০ মিনিটে আকবরের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার মেয়ে অথৈ এক পোস্টে জানান, ‘আব্বুর অপারেশন শেষ হয়েছে। আব্বুর ডান পা কেটে ফেলে দিয়েছে। খুব কষ্ট হচ্ছে আমার। আব্বুর দিকে আমি তাকাতে পারছি না। আমি কিছুতেই মানতে পারছি না আমার আব্বুর পা নেই। আল্লাহ তুমি আমাদের সাথে এমন কেন করলে?’

জানা যায়, কয়েক বছর ধরেই নানা রোগের সঙ্গে লড়াই করছেন গায়ক আকবর। তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। পরে শরীরে পানি জমার কারণে তার ডান পায়ে ক্ষত সৃষ্টি হতে থাকে। গত ১০ অক্টোবর রামপুরার একটি হাসপাতালে ভর্তি করা হয় আকবরকে। এর আগে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি।

আকবরের স্ত্রী কানিজ ফাতেমা জানান, ‘এই কয়েক দিন ডাক্তাররা অনেক চেষ্টা করেছেন। কিন্তু তার (আকবর) পা রাখা সম্ভব হলো না। সবাই তার (আকবর) জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ২০০৩ সালে হানিফ সংকেতের ‘ইত্যাদি’ অনুষ্ঠানে কিশোর কুমারের ‘একদিন পাখি উড়ে’ গানটি গেয়ে পরিচিতি পান আকবর। এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাতপাখার বাতাসে’ দিয়ে করেন বাজিমাত। গায়ক হিসেবে পরিচিতি পাওয়ার আগে যশোরে রিকশা চালাতেন আকবর।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ