ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সামান্থার নয়া প্রেম!

প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২২, ০৯:১৭

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু কিছু দিন দূরে থাকার পর আবারও সোশ্যাল মিডিয়ায় ‘কামব্যাক’ করেছেন। আর সোশ্যাল মিডিয়ায় ফিরেই অনুরাগীদের নতুন করে চমকে দিয়েছেন ‘স্যাম’।

এমন একটি সাঙ্কেতিক বার্তা তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দিয়েছেন, যা নিয়ে অনুরাগীদের মধ্যে তীব্র জল্পনা শুরু হয়েছে। অনেকেরই মনে প্রশ্ন তা হলে কি অভিনেতা নাগা চৈতন্যের পর নতুন প্রেমিকের সন্ধান পেয়েছেন?

সামান্থা যে ছবিটি ইনস্টাগ্রামে সম্প্রতি পোস্ট করেছেন, তাতে দেখা গেছে তিনি একটি কালো রঙের টি-শার্ট পরে দাঁড়িয়ে আছেন। ছবিতে তার মুখ দেখা না গেলেও জ্বলজ্বল করছে টিশার্টে লেখা কয়েকটি শব্দ। সামান্থার টিশার্টে লেখা, ‘ইউ উইল নেভার ওয়াক অ্যালোন’।

সামান্থা এক সময় কস্টিউম ডিজাইনার নিরজা কনার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। ২০০৫ সালে তার সঙ্গে সামান্থার ব্রেকআপ হয়। এরপর তিনি ‘জাবারদাস্ত’ চলচ্চিত্রের সহ-শিল্পী সিদ্ধার্থের সঙ্গে প্রায় আড়াই বছরের মতো ডেট করেন। তবে তারা তাদের এই সম্পর্ক প্রকাশ্যে স্বীকার না করলেও, প্রায়ই তাদেরকে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে।

এরপর ২০১৫ সালের দিকে তিনি আরেক তেলুগু সুপারস্টার নাগা চৈতন্যর সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান। সেই সম্পর্কের সূত্রে ২০১৭ সালের ২৯ জানুয়ারি তাদের বাগদান সম্পন্ন হয়। ২০১৭ সালের ৭ এবং ৮ অক্টোবর তারা যথাক্রমে হিন্দু এবং খ্রিষ্টান ধর্মমতে ভারতের গোয়ায় তারা বিয়ে করেন। গত বছরের ২ অক্টোবর এই দম্পতির বিচ্ছেদ হয়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ