ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ধারণা সত্যি নয়, শান্ত হতে বললেন শ্রাবন্তী 

প্রকাশনার সময়: ১৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫১

একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। দীর্ঘদিন ধরে মিডিয়া থেকে দূরে রয়েছেন, সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। সংসার নিয়ে ব্যস্ত থাকার কারণে শারীরিক ফিটনেসে মনোযোগ দিতে পারেননি। ফলে তার ওজন বেড়ে ১১০ কেজি হয়েছিল। কিন্তু ওজন কমিয়ে আগের অবস্থায় ফিরেছেন রং নাম্বার খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন শ্রাবন্তী। যাতে নিজের দুই সময়ের দুটি ছবি দিয়েছেন। একটি ছবি তার ওজন বেড়ে যাওয়ার পর আর অন্যটি ওজন কমানোর পরের। হুট করে শ্রাবন্তীর এমন পরিবর্তন দেখে জল্পনা তৈরি হয়েছে আবারো কি ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন ছোট ও বড় পর্দার একসময়ের এই জনপ্রিয় অভিনেত্রী।

এসব জল্পনার অবসান ঘটিয়ে ছবি দুটির ক্যাপশনে রং নাম্বারে নায়িকা লেখেন, আগে ওজন ছিল ১১০ কেজি। এখন ৬৭ কেজি। কিছু কিছু আপা আর ভাইয়াদের ধারণা, আমি আবার নতুন করে অভিনয় শুরু করতে যাচ্ছি। দুঃখিত, সেটা সত্যি নয়। তাই শান্ত হোন। আলহামদুলিল্লাহ, আমি আমার দুই মেয়েকে নিয়ে ভালো আছি। আমার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করে ব্যাপক আলোড়ন ফেলেন শ্রাবন্তী সংগীতশিল্পী পার্থ বড়ুয়ার সাথে ঘর বাঁধেন। কিন্তু এ সংসার বেশি দিন টেকেনি। অনেক দিন একা থাকার পর আবারো বিয়ে করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক খোরশেদ আলমকে। এ সংসার আলো করে জন্ম নেয় দুই কন্যা। দ্বিতীয় সংসার ভেঙে গেলেও সিঙ্গেল মাদার হিসেবে মেয়েদের বড় করছেন শ্রাবন্তী।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ