ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

একা এবার হিরো আলমের নায়িকা

প্রকাশনার সময়: ০৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৯

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একা কারাবন্দি ছিলেন। গৃহকর্মীকে মারধরের কারণে তার বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা হয়। এরপর আরেকটি মাদক মামলা হয়। পরে জামিনে মুক্তি পান তিনি। জামিনে মুক্তি পেয়েই নতুন ছবিতে নায়িকা হয়ে ফিরলেন তিনি।

রোববার (০৪ সেপ্টেম্বর) গাজীপুরের হোতাপাড়ায় হিরো আলমের প্রযোজনায় একটি চলচ্চিত্রে কাজ শুরু করেছেন তিনি। ছবির নাম ‘নম্বর ওয়ান হারামি’। ছবিতে হিরো আলমের দুই নায়িকার একজন একা। অন্যজন রিয়া মণি।

বিষয়টি নিশ্চিত করে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, আমি নতুন সিনেমার শুটিং শুরু করেছি। এই সিনেমায় আমার নায়িকা দুইজন, একজন একা আপু, আরেকজন রিয়া মণি। আজকে গানের মাধ্যমে শুটিং শুরু হয়েছে। এরপর আমরা সিনেমার মূল শুটিং শুরু করব।

তিনি বলেন, একা আপু আমার বড়। তিনি চলচ্চিত্রে অভিজ্ঞ। তার থেকে অনেক কিছুই শিখছি। তিনি আমাকে সাহায্য করছেন শুটিংয়ে। এ ছাড়া রিয়া মণি নতুন হিসেবে ভালো কাজ করছে।

গত বছর নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এ ছাড়া একার বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করে। ১ আগস্ট দুই মামলায় রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। পরে জামিনে মুক্ত হন একা।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ