ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

প্রসেনজিৎ আমার প্রেমে পড়ল না, রচনার আফসোস  

প্রকাশনার সময়: ২৯ আগস্ট ২০২২, ১১:০৩

এক সময় টলিপাড়ায় চুটিয়ে রাজত্ব করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়। প্রায় পয়ত্রিশটির বেশি ছবিতে একসাথে কাজ করে, একের পর বড় পর্দায় সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই জুটি।

রচনার ভাষ্যমতে, প্রসেনজিৎ শুধু তার সহশিল্পী নন, ভালো বন্ধু ও গাইড। একবার এক অনুষ্ঠানে রচনা আফসোসের সুরেই বলেছিলেন, ‘প্রসেনজিৎ কোনোদিন আমার প্রেমে পড়ল না’। যদিও পুরোটাই মজার ছলেই বলেছিলেন রচনা।

মনের মিল না হলেও দুই তারকার পছন্দের মিল কতটা? সেটি ধরা পড়লো বুম্বাদার সাম্প্রতিক ইনস্টাগ্রাম রিলে।

নব্বই দশকে পর্দা কাঁপানো এই জুটি অংশ নেন মজার খেলা ‘দিস অর দ্যাট’ চ্যালেঞ্জে। সেখানে নিজেদের পছন্দের অপশন বেছে নিতে দেখা গেল দুই তারকাকে। রচনার যেমন চা না হলে চলে না, তেমনই প্রসেনজিতের পছন্দ ব্ল্যাক কফি।

আবার রচনার ক্রিকেট ভালো লাগে আর বুম্বাদার (প্রসেনজিৎ) ফুটবল। নায়িকা সমুদ্রে ঘুরতে যেতে ভালোবাসেন, নায়কের পছন্দ পাহাড়। এত্তো অমিলের মাঝে মিলও রয়েছে দুজনের। পার্টি না করে দুজনেই বাড়িতে সময় কাটাতে ভালোবাসেন, পাশাপাশি ফোনে কথা বলতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

শাশ্বত চট্টোপাধ্যায়ের টক শো ‘অপুর সংসার’-এ কয়েকদিন আগে উপস্থিত হয়েছিলেন রচনা। সেখানেই তিনি বলেন, বুম্বা দা অর্থাৎ প্রসেনজিতের সাথে ৩৫-৪০ সিনেমা করেছি একসাথে। একটুও কখনো মনে হলো না যে রচনার সাথে প্রেম করি একটু। মজার ছলে আরো বলেন যে, কখনো কী মনে হয়নি রচনার হাত ধরে একটু ঘোরা যায়, একটু প্রেমালাপ করা যায়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ