ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ক্যাটরিনাও কি মা হতে চলেছেন?

প্রকাশনার সময়: ২২ আগস্ট ২০২২, ১২:১৯

গত শনিবারই ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। অনিলকন্যার মা হওয়ার সুখবরের মধ্যেই শুরু নতুন জল্পনা। ক্যাটরিনা কাইফও কি অন্তঃসত্ত্বা, তিনিও কি সোনমের পথেই হাঁটছেন?

ভিক্যাটকে একটি চিকিৎসাকেন্দ্রের বাইরে দেখতে পাওয়ার পরই এই গুঞ্জন ছড়াতে শুরু করেছে।

তবে এবারই প্রথম নয়। টিনসেল টাউনের পাওয়ার কাপলকে নিয়ে এই ধরনের জল্পনা আগেও বহুবার শোনা গিয়েছে।

প্রতিবারই শেষ পর্যন্ত জানা গিয়েছে, খবরটা ঠিক নয়। গত ডিসেম্বরে দুই তারকার চার হাত এক হওয়ার পর থেকেই অনুরাগীদের প্রতীক্ষা শুরু হয় কবে ভিক্যাটের পরিবারে আসবে নতুন অতিথি? তবে প্রতিবারের মতোই এবারও সম্ভবত খবরটি জল্পনাই। কারণ নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, ক্যাটরিনা চিকিৎসাকেন্দ্রে গিয়েছিলেন এক ডেন্টিস্টকে দেখাতে। আসলে কয়েকদিন আগেই তার একটি আক্কেল দাঁত তোলাতে হয়েছে।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোয়ে সেকথা জানিয়েছিলেনও ক্যাটরিনা। এদিনও সেই ডেন্টিস্টের কাছেই চেকআপের জন্য গিয়েছিলেন নায়িকা। তবে বলি তারকা যে অন্তঃসত্ত্বা নন, এমন কোনো দাবি অবশ্য ওই সূত্র করেননি। কয়েক দিন আগেও ক্যাটরিনার গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন তৈরি হয়েছিল। বিমানবন্দরে তাকে দেখতে পাওয়ার পরই সেই গুঞ্জন শুরু হয়েছিল। কোনো কোনো অত্যুৎসাহী অনুরাগী তো ক্যাটরিনার ‘বেবি বাম্প’ও আবিষ্কার করে ফেলেছিলেন! তবে পরে জানা যায়, সবটাই ভিত্তিহীন অনুমান।

উল্লেখ্য, অন্য তারকা দম্পতিদের মতোই ভিক্যাটের জনপ্রিয়তাও বিপুল। তাদের একসঙ্গে দেখতে পেলে উচ্ছ্বসিত হয়ে যান ভক্তরা। দুজনের রসায়ন মুগ্ধ করে তাদের। সম্প্রতি করণ জোহরের শোয়ে ভিকি কৌশল বলেন, ক্যাটরিনা তার কাছে আয়নার মতো। তাদের মধ্যে বোঝাপড়াও খুব ভালো। প্রসঙ্গত, দুবছর আগে ‘কফি উইথ করণ’-এর শো থেকেই নাকি প্রেম পর্ব শুরু হয় তাদের।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ