ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আইনি বিপাকে রণবীর

প্রকাশনার সময়: ০৮ আগস্ট ২০২২, ১০:০৩

কখনো অভিনয় কিংবা কখনো ভিন্ন ধাঁচের ফ্যাশন সেন্সের জন্য হরহামেশাই আলোচনায় থাকেন বলিউড অভিনেতা রণবীর সিং। সম্প্রতি বেশ চর্চায় এই অভিনেতা। এক ফটোশুটের কারণে তাকে নিয়ে যেন আলোচনা-সমালোচনা থামছেই না।

নগ্ন ফটোশুটের কারণে সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপারসন নাজিয়া ইলাহি খান রণবীর সিংয়ের নামে মামলা করেছেন। বলিউড অভিনেতার নিরাবরণ ছবি যেন বাংলায় বিশেষভাবে না ছড়ায়, সে বিষয়ে উচ্চ আদালতের হস্তক্ষেপ চেয়ে মামলা করেছেন তিনি। এর আগে মুম্বাইয়ের এক আইনজীবী রণবীরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।

নামি ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুটের পর বির্তক যেন পিছুই ছাড়ছেই না রণবীরের। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, চারদিক থেকে যখন বির্তকিত হচ্ছেন রণবীর সিং, ঠিক সে সময় তিনি আরো একবার পোশাকহীন শরীরী প্রদর্শনের প্রস্তাব পেয়েছেন। আর এবার তাকে প্রস্তাব দিয়েছে ভারতের ‘পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যালস’ বা পেটা। পশু অধিকার নিয়ে দীর্ঘদিন ধরে লড়াই করছে সংস্থাটি। রণবীরের নগ্ন ফটোশুট উদ্বুদ্ধ করেছে তাদের। পশুদের অধিকারের লড়াইয়ে বলিউড অভিনেতাকে তুরুপের তাস করতে চেয়েছে তারা।

সম্প্রতি আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অর রানিকি প্রেমকাহানি’ সিনেমার কাজ শেষ করেছেন। এ ছাড়া রণবীরকে দেখা যাবে ‘সার্কাস’ সিনেমায়।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ