ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ব্যবসায়ীর সাথে প্রেম, অবশেষে মুখ খুললেন শ্রাবন্তী

প্রকাশনার সময়: ০৫ আগস্ট ২০২২, ০৩:৫১

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই লাইমলাইটে থাকেন। করেছেন বিয়ের হ্যাটট্রিক। তবে বিয়ে, বিচ্ছেদ, প্রেম নিয়ে প্রায়ই নেটিজেনরা তাকে আঘাত করলেও এগুলো অনেকটা সয়ে গেছে এই সুদর্শনীর।

এদিকে রোশান সিংয়ের সাথে বিবাহবিচ্ছেদ না হলেও নতুন প্রেমে জড়িয়েছেন শ্রাবন্তী। ব‌্যবসায়ী অভিরূপ চৌধুরীর সাথে চুটিয়ে প্রেম করছেন এই নায়িকা। তাদের ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন শ্রাবন্তীর স্বামী রোশানও। এখানেই শেষ নয়, অভিরূপের সাথে একাধিকবার মালদ্বীপ ভ্রমণেও গিয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, অভিরূপ মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের দিকে খুব নজর রাখে, যা আমার সবচেয়ে ভালো লাগে। আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হলো কাজের পর খুব ল্যাদ খায়; জিম করতে বলি তাও করে না।

আগামী ১৩ আগস্ট শ্রাবন্তীর জন্মদিন। বিশেষ দিনে অভিরূপকে নিয়ে কোথাও ঘুরতে যাবেন কি না জানতে চাইলে বলেন, ঝিনুককে নিয়ে ব্যাংককে যাওয়ার ইচ্ছে আছে। তবে অভিরূপ নাও যেতে পারে।

উল্লেখ্য, পরিচালক রাজীব বিশ্বাসের সাথে ২০০৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। রাজীবের সাথে বিচ্ছেদের পর প্রেমিক কৃষাণ ভিরাজকে ২০১৬ সালে বিয়ে করেন তিনি। কিন্তু বছর পার হতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এই সংসারের বিচ্ছেদ মামলা চলছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ