ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

হানিমুনে পূর্ণিমা, ছটকু দিলেন সুসংবাদ 

প্রকাশনার সময়: ০৫ আগস্ট ২০২২, ০২:৩৯

কম বয়সী ছেলেকে বিয়ে করায় চিত্রনায়িকা পূর্ণিমাকে নিয়ে বেশ ট্রোল হচ্ছেন। এটা তার দ্বিতীয় বিয়ে, নাকি তৃতীয় এ নিয়েও নেটিজেনদের ঘুম হারাম! এত কিছুর মধ্যেও পূর্ণিমা অবিচল। জীবনটাকে তিনি সুন্দর করে যাপন করতে চান। আর তাই তো এখন হানিমুনে বিদেশের মাটিতে দারুণ সময় কাটাচ্ছেন স্বামী আশফাকুর রহমান রবিনের সাথে।

এদিকে ‘আহারে জীবন’ নামে নতুন চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন ছটকু আহমেদ। এ বছর সরকারি অনুদান পাওয়া ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ‘মনের মাঝে তুমি’ খ্যাত এই নায়িকাকে। এর মধ্যে ছবির গল্প শুনেছেন পূর্ণিমা। হানিমুন থেকে ফিরে ছটকুকে শিডিউল দেবেন বলেও জানিয়েছেন।

এ প্রসঙ্গে ছটকু বলেন, গল্পের প্রয়োজনেই নায়িকা হিসেবে পূর্ণিমা আমার প্রথম পছন্দ। বরাবরই সে আমাকে সম্মান করে। আমার পরিচালিত সিনেমায় যেমন অভিনয় করেছে, তেমনি আমার লেখা অনেক কাহিনি-চিত্রনাট্যেও তাকে পেয়েছি। এ সিনেমার গল্প শুনে পূর্ণিমা অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছে। এখন সে হানিমুনে আছে। জানিয়েছে, ঢাকায় ফিরেই সামনের সপ্তাহে আমার সাথে শিডিউল ও অন্যান্য বিষয় নিয়ে বসবে।

উল্লেখ্য, পূর্ণিমা অভিনীত সর্বশেষ সিনেমা ‘লোভে পাপ, পাপে মৃত্যু’ মুক্তি পায় ২০১৪ সালে। সোহানুর রহমান সোহান পরিচালিত সিনেমাটিতে তার সহশিল্পী ছিলেন রিয়াজ ও আমিন খান। এরপর ছোট পর্দা ও উপস্থাপনায় ব্যস্ত থাকলেও বড় পর্দায় দেখা যায়নি ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’র নায়িকাকে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ