ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বর অপেক্ষায়, ভিকির সঙ্গে সেলফি তুলতে মরিয়া কনে

প্রকাশনার সময়: ০৫ জুলাই ২০২২, ১২:৩৭

বলিউডের জনপ্রিয় নায়ক ভিকি কৌশল। তার ভক্ত সংখ্যা অগণিত। বিশেষ করে ভিকির নারী অনুরাগীর সংখ্যা বিশাল। নায়ককে এক ঝলক দেখতে মুখিয়ে থাকেন তারা।

এবার নেটমাধ্যমে ভাইরাল হয়েছে ভিকির এক নারী অনুরাগীর ভিডিও।

সম্প্রতি দেরাদুনের এক পাঁচতারা হোটেলে ছিলেন ‘সর্দার উধম’ অভিনেতা ভিকি কৌশল। একই হোটেলে বিয়ের আসর বসেছিল ফ্যাশন স্টাইলিস্ট প্রেরণা নেগির। পাশের ঘরে ছিলেন কনের বন্ধুরা। এমনই সময়ে এক বন্ধু দেখতে পান হোটেলের লবি দিয়ে হেঁটে গেলেন অভিনেতা ভিকি কৌশল। এ কথা কনে প্রেরণা নেগির কানে যেতেই সে বন্ধুদের কাছে আবদার করে বসেন, অবিলম্বে ভিকির টিমের সঙ্গে যোগাযোগ করতে। তিনি অভিনেতাকে দেখার জন্য নাছোড়বান্দা।

মাথা থেকে পা পর্যন্ত নববধূর বেশে সেজে হোটেলের লনে দাঁড়িয়ে ওই কনে। ভিকির ঘরের সামনে দাঁড়িয়ে ম্যানেজারের কাছে তার আবদার, ‘দাদা আমি ভিকি কৌশলের সঙ্গে দেখা করতে চাই। কিছু চাই না আর। শুধুমাত্র একটাই ছবি তুলতে চাই। আমার হবু বর নীচে অপেক্ষা করছে। যতক্ষণ ভিকির সঙ্গে ছবি না তুলতে পারছি, নীচে যাব না। আমার একবারই তো বিয়ে হচ্ছে। যদি বিয়ে না হয় তাহলে আপনার ভালো লাগবে?'

ভিডিয়োটি প্রেরণা নেগির বন্ধু এবং ভিডিও ক্রিয়েটর প্রাচি চৌহান শেয়ার করেছেন, যিনি বিয়েতেও ছিলেন। কিন্তু হায়, কনের শখ পূরণ হয়নি। হতাশ হয়ে বিয়ে সারতে হয় প্রেরণাকে।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ