ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভাইরাল ব্যাচেলরস কোরবানির ট্রেলার

প্রকাশনার সময়: ০৫ জুলাই ২০২২, ১০:৫১

বর্তমানে তরুণ দর্শকরা একেবারেই বিমুখ ধারাবাহিক নাটক থেকে। তবে এই ধারনাকে ভুল প্রমাণ করেছে সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের তরুণরাই প্রধান দর্শক।

এই নাটকটি এখন এতো জনপ্রিয় হয়ে উঠেছে যে প্রতিটি চরিত্রই জীবন্ত হয়ে উঠেছে। কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলো যেন এখন ঘরের সদস্য।

সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। আর ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড নিয়ে গত ঈদে প্রচার হয়েছিল ‘ব্যাচেলরস রমজান’নামের একটি বিশেষ পর্ব। মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউ হয়েছিল ওই পর্বে। যা বাংলা নাটকের ইতিহাসে বিরল রেকর্ড।

সেই সাফল্যের ধারাবাহিকতায় এবার কোরবানি ঈদে আসছে ‘ব্যাচেলরস কোরবানি’। পোস্টার রিলিজ দিলেও এতোদিন ধরে দর্শকের অপেক্ষা ছিল কেমন হতে যাচ্ছে নাটকটি। এবার ভক্তদের জন্য ট্রেলার প্রকাশ করলেন নির্মাতা অমি।

সোমবার (৭ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্য ও ইউটিউবে ট্রেলার প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, ‘দেখবেন একদম ঈদের দিন রাত ৯টায়’।

এর আগে, গত ৬ জুন ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে সুখবরটি জানিয়েছিলেন নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি লিখেছেন, ‘ব্যাচেলরস কোরবানি, আসছে।’

তখন মোবাইলে ধারণ করা শুটিংয়ের সেই ভিডিওতে দেখা গিয়েছিল, হাটে গিয়ে গরুর দৌড়ানি খেয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা। দৌড়াতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েছেন হাবু ভাই।

জানা গেছে, ব্যাচেলররা কীভাবে কোরবানির গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটে- এসব চিত্রই তুলে ধরা হবে বিশেষ এই পর্বে।

বিশেষ এই নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্টের তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ। বরাবরের মতো এটিও দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

প্রসঙ্গত, গত মার্চ থেকে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর প্রচার শুরু হয়েছে। নাটকের প্রতিটি পর্বই লুফে নিচ্ছেন দর্শক। যার প্রমাণ মেলে ইউটিউবে নাটকটির পর্বগুলোতে মিলিয়ন মিলিয়ন ভিউ দেখলে।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ