ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভাই নয়, আরিয়ান খানের ছেলে আব্রাম!

প্রকাশনার সময়: ০২ জুলাই ২০২২, ১৪:১০ | আপডেট: ০২ জুলাই ২০২২, ১৫:২৫

গত বছর থেকে পাল্টে গেছে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জীবন। একাধিক বিতর্ক জায়গা করে নিয়েছে তার জীবনে।

ক্রজ পার্টিতে গিয়ে ঘটে বিপত্তি। এনসিবি-র হাতে ধরা পড়েন আরিয়ান খান। শাহরুখ খান তখন পাঠান সিনেমার শুটিংয়ের পথে। মধ্যে রাতেই স্টারকিডকে নিয়ে শুরু হয়ে যায় জল্পনা। সকাল হতে না হতেই নাম আসে প্রকাশ্যে। আটক করা হয়েছে শাহরুখ পুত্রকে। এরপর চলে দীর্ঘক্ষণের টানাপোড়েন।

অবশেষে সামনে আসে সেই ভয়ানক খবর, গ্রেফতার করা হয়েছে কিং খানের পুত্রকে। মাদক কাণ্ডে জেলে ঢুকতে হয় আরিয়ানকে। যার ফলে রাতারাতি পাল্টে যায় আরিয়ানের জীবনের গ্রাফ। অন্ধকার নেমে আসে মন্নতে।

সেই সময় অনেকেই শাহরুখ খানের দিকে আঙুল তুললেও, অবশেষে ছেলেকে বাড়ি ফেরাতে পেরেছিলেন তিনি। কয়েকদিন আগেই আরিয়ান খানকে বেকসুর খালাস করা হয়।

তবে এই প্রথম নয়, শাহরুখ-গৌরীর সন্তানদের দিয়ে বরাবরই আলোচনা-সমালোচনার অভাব নেই। একটা সময় এমন গুজব রটেছিল যে আব্রাম নাকি শাহরুখ-গৌরীর বায়োলজিক্যাল সন্তান নয়, আব্রাম আসলে আরিয়ান খানের পুত্র এমনই যুক্তি খাড়া করবার চেষ্টা করেছেন অনেকে।

২০১৩ সালের মে মাসে জন্ম হয়েছিল আব্রামের। এই স্টার কিডের জন্ম নিয়ে সোশ্যাল মিডিয়ার বড় অংশের দাবি ছিল নায়কের বড় ছেলে আরিয়ানের ঔরসেই নাকি হয়েছে আব্রাম। এক রোমানিয়ান নারীর সঙ্গে সম্পর্কে জড়ান আরিয়ান। এই সম্পর্কেরই নাকি 'ফসল' আব্রাম। এই গুজব নিয়ে ২০১৭ সালের টেড-টকে মুখ খুলেছিলেন বাদশা।

‘টেড টক’-এ শাহরুখ বলেন, ‘চার বছর আগে আমি আর গৌরী আমাদের তৃতীয় সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু নেটিজেনদের একটা অংশে নাকি দাবি করছে, আমার প্রথম সন্তান আরিয়ানের ঔরসে জন্ম হয়েছে আব্রামের। তখন আরিয়ানের বয়স ছিল ১৫। একটা ভুয়ো ভিডিওতে দেখা যাচ্ছে, আরিয়ান নাকি কোনও এক রোমানিয়ান নারীকে পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছে। আমরা সপরিবার এই ঘটনায় খুব বিরক্ত। আরিয়ানের বয়স এখন ১৯, এসব দেখে ওর এতটাই খারাপ অবস্থা, যে ওকে আজকাল কেউ হ্যালো বললে, ও প্রথমেই তাকে বলছে, বিশ্বাস করুন আমার কোনও ইউরোপিয়ান ড্রাইভিং লাইসেন্সই নেই।’

বেশ কয়েক বছর ধরে চেষ্টার পরেও সন্তান ধারণ করতে না পারায় সীমা খান (সোহেল খান পত্নী) গৌরীকে আই ভি এফ-এর মাধ্যমে সন্তানের জন্ম দেওয়ার পরামর্শ দিয়েছিলেন। মাত্র ৩৪ সপ্তাহে সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছিল আব্রামের, তখন তার ওজন ছিল মাত্র ১.৫ কেজি। এরপর দীর্ঘ এক মাস হাসপাতালে ছিল সে। ছেলের জন্মকে ঘিরে তৈরি বিতর্ক কষ্ট দিয়েছে শাহরুখ-গৌরীকে। সে কথা বহুবার জানিয়েছেন বাদশা।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ