ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

'মাহির ফিটনেস নেই, পূজা ঝুঁকি নিতে পারবে না'

প্রকাশনার সময়: ০১ জুলাই ২০২২, ১৪:৪৯

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির অন্যতম সফল সিনেমা ‘অগ্নি’ ও ‘অগ্নি ২’। নারীকেন্দ্রিক সিনেমা দুটোতেই অ্যাকশন অবতারে দেখা গেছে নায়িকাকে। দর্শকের কাছে সিনেমা দুটি ব্যাপক গ্রহণযোগ্যতা পায়। ভক্তদের কাছে ‘অগ্নিকন্যা’ হিসেবে পরিচিতি পান মাহি।

কিন্তু শোনা যাচ্ছে, ‘অগ্নি ৩’-তে থাকছেন না অগ্নিকন্যা’।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ‘অগ্নি ৩’ সিনেমার ঘোষণা দিয়েছেন। ঘোষণা আসার পর থেকেই স্বাভাবিকভাবেই দর্শকের মনে জানার আগ্রহ তৈরি হয়েছে এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে কে থাকবেন।

আগের দুটি সিনেমার মতো মাহিকেই নেওয়া হবে নাকি নতুন কেউ আসবেন অগ্নি হয়ে?

আজিজের ফেসবুক পোস্টে এক ব্যক্তি মন্তব্য করেন, “আমি মাহিকেই চাইব। ‘অগ্নি’ সিরিজে মাহিই সেরা পারফর্ম করেছে।”

কিন্তু প্রযোজক আজিজ জানালেন, মাহি থাকছেন না। ওই মন্তব্যের জবাবে তিনি লিখেছেন, ‘মাহির বর্তমানে বডি ফিটনেস আর ফ্লেক্সিবিলিটি নেই। বয়স হয়েছে। তাছাড়া এটা নতুন গল্প। সুতরাং মাহির থাকা উচিৎ নয়।’

অনেকে বলাবলি করছেন, ‘অগ্নি ৩’-এ পূজা চেরিকে দেখা যেতে পারে। সেই সম্ভাবনাও উড়িয়ে দিয়েছেন আজিজ।

তিনি বলেছেন, ‘এই চরিত্রটির জন্য একজন সুপারফিট অভিনেত্রীর দরকার। তাই হলিউড থেকে কাউকে নেওয়ার কথা ভাবছি। কারণ এবারের চরিত্রটি আগের চেয়ে আরো বেশি চ্যালেঞ্জিং। আরো বেশি ঝুঁকিপূর্ণ দৃশ্য আছে। পূজা এত ঝুঁকি নিতে পারবে বলে মনে হচ্ছে না।’

সিনেমাটির গল্প চূড়ান্ত হয়ে গেছে। তবে নির্মাতা কে হবেন, সেটা এখনো চূড়ান্ত করা হয়নি। আজিজ জানিয়েছেন, বাংলাদেশের সৈকত নাসিরের সঙ্গে প্রাথমিক আলাপ সেরেছেন। হয়ত তিনি পরিচালনা করবেন। আবার হলিউডের কোনো নির্মাতাও থাকতে পারেন।

২০১৪ সালে মুক্তি পায় ‘অগ্নি’। এতে মাহির সঙ্গে অভিনয় করেন আরিফিন শুভ। সিনেমাটি সে বছর সফল হয়। এরপরের বছরই তাই জাজ মুক্তি দেয় ‘অগ্নি ২’। এতে মাহির বিপরীতে কলকাতার ওম সাহানিকে দেখা যায়। এটিও পেয়েছিল সাফল্য। দুটি সিনেমাই পরিচালনা করেছিলেন ইফতেখার চৌধুরী।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ