ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রকাশ্যে ট্রেলার, কে ভিলেন আর কে নায়ক?

প্রকাশনার সময়: ০১ জুলাই ২০২২, ১৩:২০

প্রকাশ্যে এল ‘এক ভিলেন’ সিনেমার সিক্যুয়েল ‘এক ভিলেন রিটার্নসে’র ট্রেলার। ট্রেলারেই আভাস মিলল রহস্য আর ভরপুর অ্যাকশনের।

সিনেমার নাম ‘এক ভিলেন রিটার্নস’ হলেও সিনেমার পোস্টারে রয়েছেন দু’জন! একজন হলেন জন আব্রাহম ও আরেকজন হলেন অর্জুন কাপুর। তবে কে ভিলেন আর কে নায়ক? সেখানেই আসল রহস্য!

মাত্র ২ মিনিট ৪২ সেকেন্ডের এই ট্রেলারে দেখা গেল দিশা এবং জনের মধ্যে প্রেম জমে উঠেছে। পাশাপাশি দেখা গেল তারা সুতরিয়া ও অর্জুন কাপুরের রোম্যান্সও। তবে হঠাৎই গল্পে টুইস্ট। অর্জুন যখন জানতে পারে যে জন আব্রাহম একের পর এক মেয়েদের হত্যা করছে, তখন সবকিছু বদলে যায়।

ট্রেলারে ইঙ্গিত রয়েছে অর্জুন কাপুর ও তারা সুতারিয়ার প্রেমের ভাঙনও। তারপরই গল্প ঘুরে যায় একশো আশি ডিগ্রি। অর্জুন কি নায়ক থেকে খলনায়ক হয়ে উঠবেন নাকি জন আব্রাহমই ছবির আসল ভিলেন? তবে ট্রেলারে দেখা যায় এক খলনায়িকাকেও। কে সে? এমনই প্রশ্ন রেখে যায় ‘এক ভিলেন রিটার্নসে’র ট্রেলার।

উল্লেখ্য, ২০১৪ সালে মুক্তি পেয়েছিল এক ভিলেন। ছবিতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, রীতেশ দেশমুখ। এক ভিলেন রিটার্নসেও শোনা গেল জনপ্রিয় গান ‘তেরি গলিয়াঁ’র সুর। এক ভিলেন ছবির শেষের সূত্র ধরেই শুরু হয়েছে ‘এক ভিলেন রিটার্নসে’র ট্রেলার। নজর কেড়েছেন জন আব্রাহম ও অর্জুন কাপুর।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির পোস্টার ও অভিনেতাদের লুক। নতুন অবতারে নজর কেড়েছেন জন আব্রাহাম , দিশা পাটনি, অর্জুন কাপুর ও তারা সুতরিয়া। ‘এক ভিলেন’ ছবির সিক্যুয়েলের কথা অনেকদিন আগেই ঘোষণা করেছিলেন পরিচালক মোহিত সূরি। ছবিটি মুক্তি পাবে আগামী ২৯ জুলাই।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ