ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শাবনূরের নামে প্রতারণা, ক্ষুব্ধ নায়িকা

প্রকাশনার সময়: ৩০ জুন ২০২২, ১৪:১৭

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু শাবনূরকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি।

কিন্তু এখন আর বড় পর্দায় দেখা যায় না তাকে। তবে সিনেমায় নিয়মিত কাজ না করলেও ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব শাবনূর।

সম্প্রতি তার নামে ফেক ফেসবুক আইডি খুলে বন্যার্তদের সাহায্যের নামে টাকা তুলছে একটি চক্র।

আর এ খবর শাবনূরের কানেও পৌঁছে গেছে। প্রতারকদের হুঁশিয়ারি দিয়েছেন নায়িকা। পাশাপাশি তাদের (প্রতারক) ফাঁদে পা না দিতে সাধারণ মানুষকে সতর্ক করেছেন।

শাবনূর তার ফেসবুক আইডিতে লিখেছেন, ‘আমার নাম এবং ছবি ব্যবহার করে কিছু অসাধু ব্যক্তি এমন আইডি খুলে মানুষের কাছে ত্রাণের নামে টাকা চাচ্ছে! আপনারা সবাই এমন প্রতারক হতে সাবধান থাকবেন!’

প্রতারকদের হুঁশিয়ারি দিয়ে তিনি লেখেন, ‘আমি এর আগেও বহুবার বিভিন্ন জায়গায় বলেছি যে, আপনারা আমার নামে ফেক আইডি খুলে এভাবে মানুষের সঙ্গে প্রতারণা করবেন না, যাতে করে আমার ইমেজ ক্ষতিগ্রস্ত হয়! আমি কখনোই চাইনা আমার কারণে কারও ক্ষতি হোক! কিন্তু আমি বারবার নিষেধ করার পরেও যারা প্রতিনিয়ত এভাবে আমার নামে ফেক আইডি খুলে মানুষকে ঠকিয়ে যাচ্ছে, আমি তাদের নামে আইনের আশ্রয় নিতে বাধ্য হবো।’

অনুরাগীদের উদ্দেশ্যে নায়িকা লিখেছেন, ‘আপনারা সবাই এমন অসৎ ব্যক্তি হতে সাবধান থাকবেন। ধন্যবাদ সবাইকে।’

তারকাদের মধ্যে শাবনূর তুলনামূলক দেরিতে ফেসবুক ব্যবহার শুরু করেন। শাবনূরকে ফেসবুকে পেয়ে তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা বেশ খুশিও হয়েছিলেন। কিন্তু এই অভিনেত্রীর নামে শতাধিক পেজ ও অ্যাকাউন্ট থাকায় বিরক্ত ভক্তরা।

জানা গেছে, এরইমধ্যে কিছু অ্যাকাউন্ট বাতিল করতে ফেসবুক কর্তৃপক্ষের কাছে রিপোর্টও করা হয়। তবে সব ফেক অ্যাকাউন্ট ও পেজ এখনো বাতিল করা সম্ভব হয়নি।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ