ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

মা হতে চলেছেন আলিয়া

প্রকাশনার সময়: ২৭ জুন ২০২২, ১২:১০ | আপডেট: ২৭ জুন ২০২২, ১২:১৫

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সোমবার (২৭ জুন) সকালে এই খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

বলিউডের অন্যতম জনপ্রিয় দুটি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সদ্য তাদের বিয়ের খবর নিয়ে বিরাট উন্মাদনা হয়েছিল অনুরাগীদের মধ্যে। সোমবার সকালের খবরটি সেই উন্মাদনাকেই আরও কিছুটা এগিয়ে দিল।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে, তিনি চিকিৎসকের চেম্বারে। পরীক্ষা করাচ্ছেন গর্ভের। আর স্পষ্টই ইঙ্গিত পাওয়া তিনি সন্তানসম্ভবা।

ক্যাপশনে লিখেছেন, 'আওর বেবি কামিং সুন।'

এর সঙ্গে শাবক-সহ সিংহ এবং সিংহির একটি ছবিও দিয়েছেন তিনি। ছবিতে স্পষ্ট দেখা না গেলেও বোঝা যাচ্ছে, আলিয়ার পাশে বসে রয়েছেন রণবীরও।

এর পরেই সেই পোস্টের নীচে কমেন্টের বন্যা বয়েছে। একেবারে সঙ্গে সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।পাশাপাশি ঋদ্ধিমা কাপুরের মতো পরিবারের সদস্যরাও অভিনন্দন জানিয়েছেন আলিয়াকে।

চলতি বছরের এপ্রিল মাসের ১৪ তারিখ বিয়ে করেন আলিয়া আর রণবীর। এটি এ বছরে বলিউডের সবচেয়ে বড় ইভেন্টগুলির একটি ছিল। করোনার কারণে বার বার পিছিয়ে গিয়েছিল এই বিয়ে। কিন্তু শেষ পর্যন্ত চলতি বছরেই বিয়ে সেরে ফেলেন তারা।

সামনেই রণবীর এবং আলিয়ার নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে। তা নিয়েও অনুরাগীদের মধ্যে উত্তেজনা কম নয়। সেই উত্তেজনার মাত্রাই কয়েক পর্দা বাড়িয়ে দিলেন আলিয়া। বিয়ের আড়াই মাসের মাথাতেই দিয়ে দিলেন সুখবর।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ