ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যে কারণে থাইল্যান্ডে ঈদ করবেন ফারিয়া

প্রকাশনার সময়: ২২ জুন ২০২২, ১৪:০৫

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু হয় এই অভিনেত্রীর। আরজে, মডেলিং, উপস্থাপনা হোক কিংবা সিনেমা যখন যেখানে কাজ করেছেন সেখানেই সাফল্য কুড়িয়েছেন দুহাত ভরে।

সমানতালে কাজ করে চলেছেন এপার বাংলা থেকে ওপার বাংলা। দুই বাংলার কাজ, শুটিং করতে গিয়ে ফারিয়াকে ঘুরতে হয় দেশ-বিদেশে। এই যেমন আসছে কোরবানির ঈদেও থাইল্যান্ড থাকতে হবে অভিনেত্রীকে।

২০১৯ সালে টলিউডে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল ‘বিবাহ অভিযান ২’ এর শুটিংয়ের জন্য থাইল্যান্ডে যেতে হচ্ছে অভিনেত্রীকে। যার কারণে দেশে পরিবারের সঙ্গে ঈদ করা হবে না তার।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘সিনেমাটির কাজ অনেক আগেই শুরু হয়েছে। আমি ইতোমধ্যে একবার থাইল্যান্ড ঘুরে এসেছি। আবার যেতে হচ্ছে। ঈদের মধ্যেও কাজ হবে সেখানে।’

সিনেমায় দ্বিতীয় কিস্তি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। এ ছাড়া আগের সবাই অভিনয় করবেন এতে।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ৫টি সিনেমা-‘রকস্টার’, ‘বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ভয়’ এবং ‘পাতালঘর’। এরমধ্যে কলকাতার ‘রকস্টার’ আসছে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা। এদিকে, ঈদে টেলিভিশনেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ‘আইকনম্যান’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ