ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ওমর সানীকে নূতনের পরামর্শ

প্রকাশনার সময়: ১৪ জুন ২০২২, ২০:১৬

জায়েদ খান ও ওমর সানির ঘটনায় কয়েকদিন ধরে উত্তাল চলচ্চিত্রপাড়া। গত তিনদিনের বিভিন্ন আলোচনা-সমালোচনা প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী নূতন। তিনি মূলত এ ঘটনার পর ওমর সানিকে নিরবতা পালনের পরামর্শ দিয়েছেন। মঙ্গলবার বিকেলে ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নূতন এই পরামর্শ দেন।

মঙ্গলবার ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নূতন এই পরামর্শ দেন। নিজের অ্যাকাউন্টে উমর সানীকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘ঝড় থেমে যাবে! থামতে বাধ্য! যাকে বলে প্রকৃতির নিয়ম। খারাপ সময়টা পার করবার জন্য নীরব থাকা ভালো! মানুষ সুযোগ নেয়! সুযোগ চায়! যে বলার যোগ্য সেও বলে, যে যোগ্য না সেও বলে, অনেকে বলে মজা পায়। কেউবা বলতে হবে তাই বলে। সুযোগ দেওয়া যাবে না! একদম না!

নূতন আরও লিখেন, নিজেদের স্বার্থে ও সন্তানদের ভবিষ্যতের সম্মানের কথা ভেবে চুপ থাকো। পরে সমস্যা সমাধান হবে। তবে এসব কথা (পারিবারিক সমস্যা, বদনাম, অপমান, তামাশা) থেকে যাবে যার সমাধান নেই। জীবনে সমস্যা না থাকলে তা জীবন না, সমস্যা থাকাই জীবন’ উল্লেখ করে নূতন লিখেছেন, ‘আমাদের শিল্পীদের অনেক কিছু মুখ বুঝে সহ্য করে, সয়ে বেঁচে থাকতে হয়। প্রয়োজনে নিজে হেরে গিয়ে অন্যজনকে জেতানোর স্বাদ দিতে হয়। তবে যে ব্যথা পায় তার জন্য ভবিষ্যতে ভালো কিছু অপেক্ষায় থাকে। আল্লাহ যা করে ভালোর জন্যই করে। বিচক্ষণতার পরিচয় দাও। নিরবতাকে আল্লাহ পছন্দ করে।

স্টাটাসের শেষ নূতন আরও লিখেন, মনের ব্যথা মানুষকে না বলে আল্লাহকে বলো। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তোমাদের আমি এমন দেখতে চাই। তোমরা ভালো দম্পতি এই উদাহরণ হও। বদনামের উদাহরণ হতে যেও না’

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ