ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

হৃত্বিককে 'চুরি' করে বিজ্ঞাপনে ব্যবহার, রেগে লাল অভিনেতা!

প্রকাশনার সময়: ১৪ জুন ২০২২, ১৪:৫৯

নিজেদের পণ্যের প্রমোশোনের জন্য অনেক কোম্পানিই তারকা মুখ ব্যবহার করতে চান। কারণ নামী তারকাদের মুখের সাথে পণ্যের বিশ্বাসতা বাড়ে। পণ্যের বিজ্ঞাপনের জন্য তারকার মুখ পেতে এক অদ্ভুত কাণ্ড করেছে জনপ্রিয় খাবার প্রস্তুতকারী সংস্থা 'বার্গার কিং'।

'চুরি' করে বলিউডের তারকা হৃত্বিক রোশনের মুখ ব্যবহার করা হয়েছে তাদের বিজ্ঞাপনে। আর তাতেই রেগে আগুন বলিউড গ্রিক গড।

তবে ঠিক কী হয়েছে?

'বার্গার কিং' তাদের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে দেখা গিয়েছে, মেক আপ ভ্যান থেকে বেরিয়ে আসছেন হৃতিক রোশন। তার পর পাপারাৎজিদের ক্যামেরার সামনে দাঁড়াতেই হৃত্বিকের পিছনে দুই ব্যক্তি বার্গার কিংয়ের বোর্ড নিয়ে দাঁড়িয়ে পড়েন। সামনে দাঁড়ানো অভিনেতার অবয়বকে ফুড কোম্পানির বিজ্ঞাপনের লেখার পাশে বসিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সংস্থাটি।

হৃত্বিক কিছু বোঝার আগেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। এই গোটা ঘটনা নজরে পড়তেই হৃত্বিক ক্ষেপে লাল।

সোশ্যাল মিডিয়ায় হৃত্বিক লিখলেন, 'এটা করা উচিত হয়নি।' যদিও অনেকেই একে চেনা স্টান্ট বলেছেন। কারও মতে, এটা হৃত্বিককে জানিয়েই করা হয়েছে। কেউ কেউ আবার একে চূড়ান্ত অপেশাদারিত্ব বলে কটাক্ষ করেছেন।

এই মুহূর্তে নতুন কাজের পাশাপাশি নতুন প্রেম নিয়েও ব্যস্ত হৃত্বিক। বলিউডে জোর গুঞ্জন নতুন প্রেম খুঁজে পেয়েছেন হৃত্বিক রোশন। আর সেই প্রেমিকা সাবা আজাদ। নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা খুল্লমখুল্লা না হলেও, মাঝে মাঝে তাদের একসঙ্গে দেখা যাচ্ছে। তবে অবশেষে কয়েকদিন আগে করণ জোহরের ৫০ বছরের বিলাসী জন্মদিনের পার্টিতে নিজেদের যুগল হিসেবে সর্বসমক্ষে নিয়ে আসেন হৃত্বিক ও সাবা। প্রথমবার পার্টির রেড কার্পেটে একসঙ্গে হাতে হাতে রেখে দেখা যায় তাদের।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ