ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গরুর দৌড়ানি খেলেন ব্যাচেলর পয়েন্ট তারকারা!

প্রকাশনার সময়: ০৬ জুন ২০২২, ১৫:৪৫

বর্তমানে তরুণ দর্শকরা একেবারেই বিমুখ ধারাবাহিক নাটক থেকে। তবে এই ধারনাকে ভুল প্রমাণ করেছে সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের তরুণরাই প্রধান দর্শক।

এই নাটকটি এখন এতো জনপ্রিয় হয়ে উঠেছে যে প্রতিটি চরিত্রই জীবন্ত হয়ে উঠেছে। কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলো যেন এখন ঘরের সদস্য।

সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। আর ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

রমজানে ব্যাচেলরদের নানা কর্মকাণ্ড নিয়ে গত ঈদে প্রচার হয়েছিল ‘ব্যাচেলরস রমজান’নামের একটি বিশেষ পর্ব। মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউ হয়েছিল ওই পর্বে। যা বাংলা নাটকের ইতিহাসে বিরল রেকর্ড।

সেই সাফল্যের ধারাবাহিকতায় এবার কোরবানি ঈদে আসছে ‘ব্যাচেলরস কোরবানি’।

দর্শকদের উদ্দেশে এই সুখবরটি জানিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি ফেসবুকে নাটকটির শুটিংয়ের একটি ক্লিপ শেয়ার করে জানিয়েছেন, কোরবানির ঈদ মাতাতে ভিন্ন আঙ্গিকে আসছে ব্যাচেলররা।

নির্মাতা জানান, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর এই বিশেষ পর্বে তুলে ধরা হবে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এ সমস্ত কিছু।

বিশেষ এই নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্টের তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ। বরাবরের মতো এটিও দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

প্রসঙ্গত, গত মার্চ থেকে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর প্রচার শুরু হয়েছে। ইতোমধ্যে ৩৬টি পর্ব প্রচার হয়েছে। প্রতিটি পর্বই লুফে নিচ্ছেন দর্শক। যার প্রমাণ মেলে ইউটিউবে নাটকটির পর্বগুলোতে মিলিয়ন মিলিয়ন ভিউ দেখলে।

নয়া শতাব্দী/ এডি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ