ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

সুপারফ্লপের ইতিহাসে কঙ্গনা

প্রকাশনার সময়: ৩০ মে ২০২২, ১০:২৮

নিজেই নিজের সর্বনাশ ডেকে এনেছেন কঙ্গনা রানাওয়াত? কী ঘটেছে তার জীবনে? এই বিপদ থেকে মুখ তুলে দাঁড়াবেন কী করে বলিউডের কন্ট্রোভার্সি ‘কুইন’?

মূলত সুপারফ্লপের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী কঙ্গনা। ‘ধাকড়’ ছবির জন্য নাকানি চোবানি খেতে হচ্ছে তাকে। গত ২০ মে প্রেক্ষাগৃহে কঙ্গনার এই ছবি মুক্তি পাওয়ার ৮ দিন কেটে গিয়েছে। এর মধ্যে বক্স অফিসে সাকুল্যে ৪ হাজার ৪২০ টাকা আয় করেছে ছবিটি। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে খবর, মাত্র ২০টি টিকিট বিক্রি হয়েছে মুক্তির ৮ দিনে। যেখানে ৮০ থেকে ৯০ কোটি টাকার বাজেট ছিল এই ছবির। সেই ছবি মাত্র ৩ কোটি টাকার ব্যবসা করতে পেরেছে।

মুক্তির আগে প্রযোজকরা কোনো ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তিও করতে পারেননি বলে ছবিটি বিক্রিও হয়নি। রজনীশ ঘাই পরিচালিত এই ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। এখন পর্যন্ত সমালোচক এবং দর্শকদের তরফে এই ছবিটির মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে।

অন্যদিকে ‘ধাকড়’-এর সঙ্গে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবাণী অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’। সেই ছবিটি ইতোমধ্যে ১০০ কোটি টাকার লক্ষ্মীলাভ করে ফেলেছে।

সংবাদমাধ্যমে খবর, কঙ্গনার ‘ধাকড়’ প্রেক্ষাগৃহে জায়গাও পাচ্ছে না। ২০ মে মোট ২ হাজার ১০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘ধাকড়’। দু’দিন পরে ৩০০টি প্রেক্ষাগৃহে সেই ছবি বন্ধ করে দেয়া হয়। গত সোমবার থেকে আরো কম সংখ্যক প্রেক্ষাগৃহে ছবিটি দেখানো হয়। বিশেষত সিঙ্গেল স্ক্রিনগুলো ছবির প্রদর্শন বন্ধ করে দিচ্ছে।

এছাড়া ২৬ মে টম ক্রুজ অভিনীত ‘টপ গান: ম্যাভেরিক’ এবং আয়ুষ্মান খুরানার ‘অনেক’ মুক্তি পাওয়ার পরে নামকরা প্রেক্ষাগৃহ থেকে বাদ পড়ে যায় কঙ্গনার ছবি। দ্বিতীয় সপ্তাহে সারা ভারতে মাত্র ২৫টি প্রেক্ষাগৃহে ‘ধাকড়’ প্রদর্শিত হচ্ছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ